প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে পাওনা ২০০ টাকার জন্য বন্ধুকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক: সাভারে পাওনা ২০০ টাকার জন্য বাড়ি থেকে ডেকে রাজিব শেখ নামের (২৬) এক বাস চালককে গলা কেটে হত্যা করেছে ভ্যান চালক বন্ধু। এঘটনায় অভিযান চালিয়ে অভিযুক্ত নাজিম মন্ডলকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য পাঠঅনো হয়েছে।

আজ রোববার (২৫ এপ্রিল) সকালে নিহতরে বাবা বাদী হয়ে সাভার মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। এরআগে গত রাতে সাভারের আনন্দপুর এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত রাজিব শেখ মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার আনিস শেখের ছেলে। বতর্মানে সাভারে বাসের চালক ছিলেন। অপর দিকে আটক নাজিম মন্ডল রাজবাড়ি জেলার মৃত কাদের মন্ডলের ছেলে। বর্তমানে সাভারে বেসরকারি একটি প্রতিষ্ঠানের ভ্যান চালক ছিলো।

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম, পাওনা ২০০ টাকার জন্য দুই বন্ধু বাকবিতন্ডতার এ পর্যায়ে নাজিম ছুরি দিয়ে রাজিবের গলা কেটে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠঅয়। অভিযান চালিয়ে ঘাতক নাজিমকে আটক করে ও হত্যাকান্ডের ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ।

তাকে আজ দুপুরে আসামী নাজিম মন্ডলকে আদালতে পাঠানো হবে।

Related Articles

Leave a Reply

Close
Close