প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে পাটের বস্তার আড়ালে ফেনসিডিলের চালান !

নিজস্ব প্রতিবেদক: সাভারে অভিযান চালিয়ে পাটের বস্তা সরবরাহের আড়ালে ফেনসিডিলের একটি চালান আটক করেছে র‌্যাব ৪ এর একটি দল। এসময় দুই মাদক কারবারিকে আটক করা হয়।

বৃহস্পতিবার ( ২৬ ডিসেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারে বাসষ্ট্যান্ডে অভিযান চালিয়ে এই মাদকদ্রব্য আটক করা হয়। এসময় মাদকের সরবরাহে ব্যবহৃত পিকআপ ভ্যানটিও জব্দ করা হয়।

মাদক কারবারিরা হলো- চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার ভাটপাড়া গ্রামের মৃত রফিকুল ইসলঅমের ছেলে মো. সেলিম ও অপরজন একই থানার নাজিরপুর গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে মো. রাব্বানী।

র‌্যাব-৪ এর সিপিসি-২ এর অধিনায়ক মেজর শিবলী মোস্তাফা জানান, চাঁপাইনবাবগঞ্জ মাদক ব্যবসায়ীরা একটি নীল রঙের মিনি কাভার্ড ভ্যান ( রাজ মেট্রো-ন-১১-০১৯৫) এর মাধ্যমে ফেনসিডিল নিয়ে ঢাকায় আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে সাভার বাসষ্ট্যান্ডে অভিযান চালানো হয়। এসময় ১ একহাজার ৫৫০ বোতল ফেন্সিডিল, ০১ টি মিনি ট্রাক ০৩ টি মোবাইল সেট সহ দুই মাদক ব্যবসায়ী আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা চাপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেন্সিডিল আমদানী করে ঢাকার বিভিন্ন জায়গায় খুচরা বিক্রির কথা স্বীকার করেছে।

এ বিষয়ে সাভঅর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close