প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে পানিতে ডুবে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: সাভারে পানিতে ডুবে নিখোঁজ দুই যুবকের মরদেহ প্রায় ১৬ ঘন্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এঘটনায় জুয়েল নামের আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ। সকাল ১১ টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এর আগে গতকাল সোমবার (১০ আগস্ট) রাতে সাভারের বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকায় ট্রলারে করে যাবার সময় একটি বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লাগে ট্রলারটির। এসময় পানিতে লাফিয়ে পড়লে নিখোঁজ হয় তারা।

মৃত দুই জনের নামই সুমন, বয়স যথাক্রমে ১৯ ও ২০ বছর। তাদের একজন ইলেকট্রিশিয়ান ও অপরজন ট্রাক চালক বলে জানা গেছে। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

পুলিশ জানায়, ট্রলারে করে পিকনিকের জন্য ওই এলাকায় জায়গা নির্ধারনের জন্য যায় একদল যুবক। বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকায় পৌছলে একটি বিদ্যুতের খুটির সাথে তাদের ট্রলারের ধাক্কা লাগে। এসময় উচ্চ বিদ্যুৎ পরিবাহী তাড় ছিড়ে পড়লে ভয়ে ট্রলারে থাকা সবাই পানিতে লাফিয়ে পড়ে। সবাই সাঁতার দিয়ে তীরে উঠতে পারলেও সুমন নামের ওই দুই যুবক নিখোঁজ হয়। পরে তাদের উদ্ধারে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের স্টেশন অফিসার প্রিন্স হাওলাদার জানান, গতরাতে খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন তবে প্রতিকূল পরিস্থিতি থাকায় আজ মঙ্গলবার ভোর থেকে তারা উদ্ধার কাজ শুরু করেন। পরে সকাল ১০টার দিকে একজনের মরদেহ এবং প্রায় একঘন্টা পর অপর একজনের মরদেহ উদ্ধার করে ডুবুরী দল।

তিনি আরও জানান, নিহতদের শরীরে পুরে যাওয়ার চিহ্ন রয়েছে, ধারনা করা হচ্ছে বিদ্যুতায়ীত হয়ে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।

মরদেহ উদ্ধার করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close