প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে পা বাঁধা অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের বিরুলিয়ায় একটি খেলার মাঠ থেকে মো. আলম সোনার (৩৪) নামের এক যুবকের পা বাধা অবস্থায় মরেদহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার দিকে বিরুলিয়ার কালিয়াকৈর এলাকার একটি জঙ্গলের ভিতর খেলার মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আবু হায়াত বগুড়া জেলার শিবগঞ্জ থানার তিনদিঘি শৌলা এলাকার মো. আলাউদ্দিনের। তার দুই পায়ের রগ কাটাসহ দেহের বিভিন্ন স্থানে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে।

নিহতের পরিচয় নিশ্চিত করেছেন ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টের (সিআইডি) উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম।

পুলিশ জানায়, কালিয়াকৈর এলাকার ওই খেলার মাঠের পাশের ক্ষেতে কাজ করতে গিয়ে নিহতের মরদেহ দেখতে পায় কৃষকরা। পরে থানায় খবর দিলে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহের পাশে ক্রিকেট খেলার স্ট্যাম্প পাওয়া গেছে। তার দুই পায়ে অসংখ্য ধারালো অস্ত্র দ্বারা আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ট্যাম্প দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়েছে।

বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কুদ্দুস বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকার একটি মাঠ থেকে আলম সোনারের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অন্য কোন স্থান থেকে তুলে নিয়ে এসে ওই জঙ্গলে তাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকা অর্থনীতি/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close