প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে এক নারী পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় সাভার মডেল থানা পুলিশ ওই নারীর দায়ের করা মামলায় ফজর আলী, শাহাদাৎ ও ইসমাইল নামে ৩ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। এছাড়া এই ঘটনায় জড়িত সাইফুল নামে আরো এক যুবক পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাকে গ্রেপ্তারে চেষ্টা চালানো হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

বুধবার(২৪ জুন) সকালে ওই নারী সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ দিনভর অভিযান চালিয়ে অভিযুক্ত ৩ জনকে গ্রেপ্তার করে। এর আগে এ মাসের ৭ তারিখে সাভারের সাদাপুর এলাকায় এই গণধর্ষণের ঘটনা ঘটে বলে দাবি করেন ওই নারী পোশাক শ্রমিক।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এখলাস উদ্দিন জানান, এ মাসের ৭ তারিখে ওই নারী পোশাক শ্রমিক কাজ শেষে রাতে বাসায় ফেরার পথে সাভারের সাদাপুর এলাকায় ৪ যুবক তাকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। পরে তাকে ভয়-ভীতি দেখিয়ে ছেড়ে দিলে, ওই নারী পোশাক শ্রমিক ফরিদপুরে গ্রামের বাড়ি চলে যায়।

পরে স্বজনদের সাথে পরামর্শ করে সাভার মডেল থানায় আজ সকালে প্রধান অভিযুক্ত ফজর আলীসহ আরো অজ্ঞাতনামা ৩ জনের নামে মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ফজর আলীসহ আরো দুজনকে গ্রেপ্তার করে। এছাড়া এই ঘটনায় জড়িত সাইফুল নামে আরো একজনকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলেও জানায় পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close