প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে পোশাক শ্রমিক গণধর্ষণের শিকার; আটক ৪

নিজস্ব প্রতিবেদকঃ সাভার পৌর এলাকায় এক নারী পোশাকশ্রমিককে (২৩) ধর্ষণের অভিযোগে চার যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দিনভর অভিযান চালিয়ে সাভারের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার শিবালয় থানার জাফরগঞ্জ গ্রামের তোতা মিয়ার ছেলে শাওন ওরফে মেম্বার (২০), নোয়াখালীর বেগমগঞ্জ থানাধীন কুতুবপুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে সুমন (৩২), শরীয়তপুর জেলার ডামুড্যা থানাধীন বড়িরহাট গ্রামের সেলিম ফরাজির ছেলে ইলিয়াস হোসেন (১৮) এবং নওগাঁ জেলার পত্নিতলা থানা এলাকার গবরচাপা গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে আরিফ (৩০)। আটকেরা সবাই সাভার পৌর নামাগেন্ডা এলাকার অস্থায়ী বাসিন্দা।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভুক্তভোগী ওই নারী কাজ শেষে বাসায় ফিরে পাশের একটি রাস্তায় এক প্রেমিকের সঙ্গে দেখা করতে যান। এসময় অভিযুক্ত বখাটেরা হঠাৎ ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রেমিককে আটকে রেখে মারধর করে ওই নারীকে ধর্ষণ করে।

ঘটনার পর ভুক্তভোগী বাদী হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের সাভারের বিভিন্ন জায়গা থেকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অভিযুক্তদের আটকের পর ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close