প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে পোড়া মবিল কারখানায় আগুন, ফায়ার সার্ভিস কর্মী আহত

নিজস্ব প্রতিবেদক: সাভারে একটি পোড়া মবিল প্রক্রিয়াজাতকরন কারখানায় ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। আগুনের খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও রাজধানীর কল্যানপুরের একটি ইউনিটসহ মোট ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনতে চেষ্টা চালাচ্ছে। এছাড়া রাজধানীর মিরপুরসহ আশপাশের স্টেশন থেকে আরও কয়েকটি ইউনিট ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

এদিকে, আগুনে ওই কারখানার বয়লার বিস্ফোরনে দুই দমকল কর্মী আহত হয়েছে। তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

ছবি: আহত দুই ফায়ার সার্ভিস কর্মী হাসপাতালে নেয়া হচ্ছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর সোয়া দুইটার দিকে সাভারের হেমায়েতপুরের সিরাজ মুন্সীর মালিকানাধীন নাসরিন অটোমবিল কারখানায় এই আগুনের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আনোয়ারুল জানান, একতলা বিশিষ্ট টিনশেডের ওই মবিল প্রকিয়াজাতকরন কারখানায় হঠাৎ আগুন দেখতে পায় স্থানীয়রা। পরে তারা ফায়ার সার্ভিসে খবর দিলে সাভার থেকে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে কল্যানপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট যোগ দেয়। তবে আগুনে ওই কারখানার বয়লার বিস্ফোরন হলে আগুনের তীব্রতা বেড়ে যায়, এতে করে আগুন নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হচ্ছে দমকল বাহিনীর সদস্যদের। বয়লার বিস্ফোরনের সময় আগুন নেভাতে কর্মরত দুই দমকল কর্মী আহত হন। তাদের সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close