প্রধান শিরোনামসাভার

সাভারে পৌর আ’লীগ নেতা হত্যার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক: সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে গুলি করে হত্যার ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৮/৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে নিহতের বাবা আবুল কাশেম বাদী হয়ে সাভার মডেল থানায় মামলাটি (নং-৩৯) দায়ের করেন। মামলার আসামিরা হলেন-কোটবাড়ী এলাকার সাবেক ইউপি সদস্য মিকাইল মোল্লাকে (৬০), বাবু (২৬), মোক্তার হোসেন (৪০), মনির হোসেন (৪০), রিপন (২০), আনোয়ার (৬০), মনির (২০), স্বপন (৩৮) ও সুজাত (৩৮)।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, নিহতের বাবা আবুল কাশেম একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় পৌরসভার কোটবাড়ী এলাকার সাবেক মেম্বর মিকাইল মোল্লাকে প্রধান আসামি করে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৮-৯ জনকে আসামী করা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে বলেও জানান তিনি।

গেল শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটার দিকে সাভারে ব্যক্তিগত অফিস থেকে সহযোগীসহ বাড়ি ফেরার পথে কোটবাড়ী এলাকায় আব্দুল মজিদকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তের ছোড়া গুলিতে পায়ে গুলিবিদ্ধ হয়েছেন তার সহযোগী স্বপন।

Related Articles

Leave a Reply

Close
Close