সাভারস্থানীয় সংবাদ

সাভারে প্রতিবন্দীদের মাঝে হুইলচেয়ার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে প্রতিবন্দীদের মাঝে হুইলচেয়ার, ক্রাচ, সাদা ছড়ি ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার(২৫ জানুয়ারি) দুপুরে সাভারের হেমায়েতপুর এলাকায় তেতুলঝোঁড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ সামগ্রী বিতরণ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম।

তিনি বলেন, অসহায়দের পাশে দাঁড়াতে সরকারের এই প্র‍য়াস। আসল দুস্থদের ও যাদের প্রয়োজন তাদের খুঁজে বের করেছে এই ইউনিয়নের জনপ্রতিনিধিরা। তাদের সচেষ্ট পরিশ্রমে আসল মানুষেরা আমাদের সামনে এসেছে। এই ইউনিয়ন অনেক সাজানো গোছানো পরিপাটি। আমি তাদের কার্যক্রম দেখে অভিভূত।

এসময় সেলাই প্রশীক্ষণার্থীদের ৮ টি সেলাই মেশিন। প্রতিবন্ধীদের মাঝে ৫ টি হুইল চেয়ার, ১০ টি সাদাছড়ি, ৩ টি সেলাই মেশিন ও ৭ জোড়া ক্রাচ বিতর‍ণ করা হয়। এছাড়া প্রতিবন্ধীদের পূনর্বাসনের জন্য দোকান ঘর উদ্বোধন করা হয়।

স্থানীয় সরকার বিভাগের লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি ৩) এর অর্থায়নে প্রতিবন্দীদের এই সহায়তা দেয়া হয় বলে জানিয়েছে ইউপি কার্যালয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম। এ আয়োজনের সভাপতিত্ব করেন তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close