প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ফেবিক্স চুরির অভিযোগে কারখানার ৫ কর্মকর্তা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: সাভারে একটি তৈরি পোশাক কারখানায় ফেবিক্স চুরি করার অভিযোগকে সেই কারখানায় পাঁচ কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৪ অক্টোবর) দুপুরে গ্রেপ্তার ৫ কর্মকর্তাকে ৩ দিন করে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। এরআগে ভোর রাতে সাভার পৌর এলাকার উলাইল কর্ণপাড়া এলাকার প্রাইড গ্রুপের এইচ আর টেক্সটাইল থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। ওই পোশাক কারখানার আটক পাঁচ কর্মকর্তা হলো ষ্টোর ইনচার্জ মেহেদী হাসান (২৬), কো অর্ডিনেটর মোস্তাফিজুর রহমান (৩১),সিকিউরিটি ইনচার্জ মশিউর রহমান (৪৭),সিকিউরিটি সুপার ভাইজার এরশাদ মোল্ল্যা (২৫),ও ষ্টোর সহকারী আকবর হোসেন (৪০)।

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, ভোর রাতে ওই পাঁচ কর্মকর্তা ওই কারখানায় মজুদ রাখা প্রায় ১০ লাখ মুল্যের তিন টন ফেবিক্স চুরি করে কারখানার মুল ফটক দিয়ে ট্রাকে করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে কারখানা কতৃপক্ষের সন্দেহ হলে পুলিশকে খবর দিয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফেবিক্স চুরি করার অভিযোগে পাঁচজনকে আটক করে। পরে মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে অঅদালতে পাঠানো হয়। এরআগেও তারা এইক কাজ করেছে বলে ধারনা পাওয়া গেছে।

এঘটনায় কারখানার কমপ্লায়েন্স ম্যানেজার মনিরুল ইসলাম বাদি হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

Related Articles

Leave a Reply

Close
Close