প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ফোমের গুদামে আগুন, দুই কোটি টাকার ক্ষতির দাবী

নিজস্ব প্রতিবেদক: সাভারে একটি ম্যাট্রেক্স অ্যান্ড ফোম তৈরির গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই ইউনিটের প্রায় দুই ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনে ফায়ার সার্ভিস।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে সাভারের জামসিং এলাকার আবুল বাশার হাওলাদারের ম্যাটেল ম্যাট্রেক্স অ্যান্ড ফোমের গুদামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, সকাল ৮ টার দিকে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেন। প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

গোডাউনের মালিক আবুল বাশার হাওলাদার বলেন, আমি নিঃস্ব হয়ে গেলাম। দুই কোটি টাকার চেয়ে বেশি মালামাল আমার পুড়ে গেছে। গোডাউনে আমার দুটি লোক থাকতো। তারা ফজরের নামাজ পড়ে ঘুমিয়ে পড়ে। সকালে ধোঁয়ার গন্ধে তাদের ঘুম ভাঙ্গলে আমাকে ফোন করে আগুন লাগার বিষয়টি জানায়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নেভানোর কাজ করেন। কিভাবে আগুন লেগেছে আমি বলতে পারবো না।

সাভার ফায়ার সার্ভিসের কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে বৈদ্যুতিক গোলযোগের কারনে আগুন লেগে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমান সম্পর্কে তদন্ত করে বলা যাবে। যদিও ভুক্তভোগী বলছেন তার দুই কোটি টাকার অধিক ক্ষতি হয়েছে। প্রকৃতপক্ষে ক্ষয়ক্ষতির পরিমান এতো হবে না।

Related Articles

Leave a Reply

Close
Close