প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে বখাটেদের ছুরিকাঘাতে ফটোগ্রাফার খুন

নিজস্ব প্রতিবেদক: সাভারে বাড়ি সামনে রাতে বেলায় বখাটেদের আড্ডা দেয়ার প্রতিবাদ করায় ছুরিকাঘাত করে হত্যা করেছে কৃষ্ণ সরকার (৪০) নামের এক ফটোগ্রাফারকে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (০১ জুন) সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে (আইসিইউ) তে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, গত সোমবার (৩০ মে) রাত ১০ টার দিকে সাভারের আড়াপাড়ায় এলাকায় বাড়ির সামনে ছুরিকাঘাতের শিকার হন বখাটেদের হাতে। এ ঘটনায় নিহতের ভাই গোবিন্দ সরকার মঙ্গলবার (৩১ মে) রাতে ৪ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে সাভার মডেল থানায় মামলা করেছেন।

নিহত কৃষ্ণ সরকার (৪০) সাভারের আড়াপাড়ার সুতার নোয়াদ্দা এলাকার ননী গোপাল সরকারের ছেলে। তিনি ঢাকাতে একটি স্টুডিওতে ফটোগ্রাফার হিসেবে কাজ করতেন।

আসামিরা হলেন- কুষ্টিয়ার মন্ডল পাড়া এলাকার বারেকের ছেলে নয়ন (২৬), সাভারের আড়াপাড়া এলাকার বেল্লালের ছেলে সেপাল বাশার (২৫), একই এলাকার আবদুল হালিমের ছেলে আকাশ (২৪) ও নামাবাজার এলাকার জামালের ছেলে সোহেল ওরফে বুলেট (২৬)।

মামলার বাদী ও নিহতের ভাই গোবিন্দ সরকার জানায়, গত সোমবার রাত প্রায় ১০ টার দিকে ঢাকা থেকে কাজ শেষ করে বাসায় পথে আড়াপাড়া বাড়ির কাছে পৌঁছালে কয়েকজনকে বখাটেকে আড্ডা দিতে দেখে। এসময় তাদের কাছে এতো রাতে এখানে আড্ডা দেয়ার বিষয়ে প্রতিবাদ করলে তাকে মারধর করে এবং ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় আশেপাশের লোকজন কৃষ্ণ সরকারকে উদ্ধার করে প্রথমে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে সাভার এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ তিনি মারা যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এস এম শাহারিয়ার জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের ধরতে পুলিশি অভিযান চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close