বিনোদন

‘মনোজ ও মৌ-এর বিয়ে!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ তারকাদের বিয়ের খবর ভক্তদের সবসময় উচ্ছ্বসিত করে। আর পাত্র-পাত্রী দুজনই যদি হন প্রিয় মুখ তাহলে তো আনন্দের মাত্রাই বেড়ে যায়। তেমনই এক ঘটনার মুখোমুখি হলেন অভিনেতা মনোজ প্রমাণিক ও সঞ্চালক মৌসুমী মৌ।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় মনোজ ও মৌয়ের বিয়ের ছবি প্রকাশ পায় সামাজিক মাধ্যমে। যেখানে বরের পরনে কালো পাঞ্জাবি আর কনের লাল শাড়ি। দুজনেই ফুলের মালা গলায় দিয়ে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে।

মনোজ ও মৌয়ের আনন্দময় মুহূর্ত দেখা যাচ্ছে ছবিতে। যা প্রকাশের পর শুভেচ্ছায় ভাসতে থাকেন এই তারকা যুগল। সহকর্মীরাও খানিকটা অবাকই হলেন। হঠাৎ না জানিয়ে এই বিয়ের খবর!

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় নির্মাতা চয়নিকা চৌধুরী মনোজ ও মৌয়ের বিয়ের সাজে পাঁচটি ছবি প্রকাশ করেছেন ফেসবুকে। ক্যাপশনে লিখেছেন, ‘মনোজ ও মৌ-এর বিয়ে! আহা!!’

চয়নিকার ছবি প্রকাশের পর থেকেই মনোজ ও মৌয়ের বিয়ের গুঞ্জন শুরু। পোস্টে বহু লাইক ও কমেন্টে ভেসে যায়। অনেকেই বিস্ময় প্রকাশ করলেও, শুভেচ্ছা জানিয়েছেন সবাই।

পরবর্তীতে জানা যায় মূল ঘটনা। জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরীর ঈদের বিশেষ নাটকে দেখা যাবে মনোজ ও মৌকে। শুটিং সেটেই তাদের কস্টিউমসহ ছবিগুলোই প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, গত বছর মুক্তি পেয়েছে চয়নিকা চৌধুরীর প্রথম সিনেমা ‘বিশ্ব সুন্দরী’। বড় পর্দায় অভিষেক দিয়েই ব্যাপক প্রশংসিত হয়েছেন তিনি। এবার ঈদে চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন এই পরিচালক।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close