প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে বাদীর স্ত্রীকে লাঠিপেটা করা এসআই প্রত্যাহার

ঢাকা অর্থনীতি ডেস্ক: থানাহাজতে থাকা আসামিকে নাশতা কিনে না দেওয়ায় নারী নির্যাতন মামলার বাদীর স্ত্রীকে লাঠি দিয়ে আঘাত করার অভিযোগে সাভার থানার উপপরিদর্শক (এসআই) মুহাম্মদ ফারুক হোসেনকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (০৬ জানুয়ারি) ঢাকার পুলিশ সুপার মারুফ হোসেন সরদারের নির্দেশে তাঁকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে যুক্ত করা হয়। তিনি এ মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন।

পুলিশ জানায়, সাভার পৌর এলাকার এক ব্যক্তি তাঁর মেয়ের (১৫) অপহরণের ঘটনায় ফরিদপুরের নগরকান্দার মিন্টু মাতবরের বিরুদ্ধে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। আদালতের নির্দেশে গত রোববার সাভার থানায় মামলাটি নেওয়া হয়। মামলা দায়েরের পর পুলিশ সোমবার সন্ধ্যায় অপহৃত কিশোরীকে উদ্ধারের পাশাপাশি আসামি মিন্টুকে গ্রেপ্তার করে। এরপর কিশোরীকে পুলিশি হেফাজতে আর মিন্টুকে থানাহাজতে রাখা হয়।

ওই কিশোরীর মা বলেন, গতকাল সকাল নয়টার দিকে তিনি পুলিশ হেফাজতে থাকা তাঁর মেয়েকে নাশতা এনে দেন। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা এসআই মুহাম্মদ ফারুক হোসেন তাঁকে আসামি মিন্টুর জন্য নাশতা আনতে বলেন। তিনি অপারগতা প্রকাশ করায় ফারুক হোসেন খেপে গিয়ে তাঁকে গালিগালাজ করেন এবং একপর্যায়ে তাঁর পিঠে লাঠি দিয়ে আঘাত করেন।

ফারুককে প্রত্যাহার করার পর বাদীর স্ত্রী বলেন, ‘আমার প্রতি যে অন্যায় করা হয়েছে, তার আংশিক বিচার হয়েছে। ওই কর্মকর্তার বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেওয়া উচিত।’ (সূত্র: প্রথমআলো)

Related Articles

Leave a Reply

Close
Close