প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে বাসের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু; সেই চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: সাভারে বলিয়াপুরে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মিন্টু মোল্লার মৃত্যুর ঘটনায় হানিফ পরিবহনের সেই ঘাতক চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনার দুইদিন পর রোববার (১৬ জুন) ভোর রাতে অভিযান চালিয়ে ঘাতক চালক ইয়ার আলীকে আশুলিয়ার নয়ারহাট থেকে গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। ইয়ার আলী ধামরাইয়ের খাটরা গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে।

মামলা তদন্ত কারী কর্মকর্তা ও সাভার মডেল থানার এস আই প্রানকৃষ্ণ জানান, প্রযুক্তিগত সহায়তা ও গোপন সংভাদের ভিত্তিতে প্রথমে মানিকগঞ্জের দৌতলপুর ও ধামরাই অভিযান চালাই। পরে তাকে আশুলিয়ার নয়ারহাট এলাকায় জঙ্গলে ঘেরা একটি নির্জন বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত শুক্রবার (১৪ জুন) দুপুরে সাভারে বলিয়াপুরে বাসের ধাক্কায় নিহত হয় রাজধানীর মিরপুর সরকারী বাঙলা কলেজের অনার্স ৪ র্থ বর্ষের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ছাত্র মিন্টু মোল্ল্যা। মোটরসাইকেলে ঢাকা যাওয়ার পথে সাভারের বলিয়াপুর এলাকায় পৌছলে উল্টোদিক দিয়ে আসা হানিফ পরিবহনের একটি দূরপাল্লার বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই মারা যায় মিন্টু মোল্ল্যা এবং গুরুতর আহত হয় তার সাথে থাকা সাজু মিয়া।

এদিকে শিক্ষার্থী মিন্টু মোল্লার মৃত্যুর ঘটনায় ঘাতক চালককে গ্রেপ্তার ও শাস্তি দাবী করে(১৫ জুন) মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে সাধারন জনগণ। এঘটনায় নিহতের স্বজন সাভার মডেল থানায় মামলা দায়ের করেছেন।

Related Articles

Leave a Reply

Close
Close