প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে বিএনপির লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদন: বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফল করতে সাভারের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেছে নেতাকর্মীরা। আগামী ১০ ডিসেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ হওয়ার কথা রয়েছে।

শনিবার (০৩ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত সাভার পৌরসভা, বলিয়ারপুর, আশুলিয়ার পল্লী বিদ্যুৎ বাসস্ট্যান্ড ও জিরানিবাজার এলাকায়সহ বিভিন্ন স্থানে এই লিফলেট বিতরণ ও জনসংযোগ করা হয়।

এ সময় জাতীয়তাবাদী বিএনপির ঢাকা জেলা বিএনপির সভাপতি আবু আশফাক লিফলেট বিতরণ করে ব্যবসায়ী ও স্থানীয় জনগণকে বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফল করতে সর্বস্তরের জনগণকে ঢাকায় উপস্থিত হবেন।

তাদের সাথে সাভারবাসীকেও দলে দলে যোগ দিয়ে সম্মেলণ সফল করার আহ্বান জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরী, সিনিয়র সহ সভাপতি খন্দকার শাহ মাইনুল হোসেন বিল্টু, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবদুর রহমান বাবুল, সাভার পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব আবদুল্লাহ হোসেন ইউসুফ, সাভার পৌরসভা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী মো. নাঈম খান, ছাত্রদল নেতা ফয়সাল হামিদসহ আরো অনেকে।

লিফলেট বিতরণ শেষে পথসভায় বিএনপির ঢাকা জেলার সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরী বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশ। এই সমাবেশ ডাকা হয়েছে ভাগ্যবঞ্চিত সাধারণ মানুষসহ ১৮ কোটি মানুষের অধিকার আদায়ে। যে আন্দোলন ডাক দেওয়া হয়েছে সেটি হচ্ছে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন। তাই আগামী ১০ ডিসেম্বর আপনাদের আমন্ত্রণ জানাচ্ছি, আপনারা গণতন্ত্র উদ্ধারে আমাদের সমাবেশে যোগ দিবেন।

Related Articles

Leave a Reply

Close
Close