আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে বিএনসিসির ভলিবল বিজয়ীদের পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: সাভারে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর আন্তঃরেজিমেন্ট ভলিবল প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ার বাইপাইলে অবস্থিত বিএনসিসি একাডেমিতে আয়োজিত এই অনুষ্ঠানে ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য মো. সাইফুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভলিবল প্রতিযোগিতা উপভোগ করেন ও বিজয়ী ক্যাডেটদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

প্রতিযোগীতায় বিএনসিসি ময়নামতি রেজিমেন্ট চ্যাম্পিয়ন এবং মহাস্থান রেজিমেন্ট রানার্সআপ নির্বাচিত হয়।

এর আগে বিএনসিসি একাডেমি প্রাঙ্গনে বৃক্ষরোপন করেন সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম। পরে বিএনসিসি ক্যাডেটদের সমৃদ্ধি কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তিনি।

এবারের ক্যাম্পিং -এ বিএনসিসির সেনা, নৌ ও বিমান শাখার সর্বমোট ৬৭১ জন ক্যাডেট অংশগ্রহণ করছে। ক্যাম্পিং এ বিএনসিসি ক্যাডেটদের ড্রিল, প্রাকৃতিক দূর্যোগে করনীয়, প্রাথমিক চিকিৎসা, অস্ত্র প্রশিক্ষণসহ বিভিন্ন সামরিক ও অসামরিক বিষয়াবলীর উপরে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিএনসিসি কেন্দ্রীয় ক্যাম্পিং এর প্রধান সমন্বয়ক রমনা রেজিমেন্ট কমান্ডার লেফটেনেন্ট কর্নেল নাহিদুজ্জামানসহ অন্যান্য সামরিক ও বেসামরিক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। গত ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই ক্যাম্পিং শেষ হবে আগামী ০২ মার্চ।

Related Articles

Leave a Reply

Close
Close