প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ব্যাংক কর্মকর্তাকে বলাৎকার, ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলিং; যুবক আটক

নিজস্ব প্রতিবেদক: সাভারে এক ব্যাংক কর্মকর্তাকে বলাৎকার করে ভিডিও ধারণ করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক প্রতারককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (১৩ সেপ্টেম্বর) গভীর রাতে সাভার বাজার বাসষ্ট্যান্ড এলাকা থেকে ওই ব্যাংক কর্মকর্তাকে ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেওয়ার সময় তাকে হাতেনাতে আটক করে র‌্যাব-৪ এর একটি দল। পরে তাকে সাভার মডেল থানায় হস্তান্তার করা হয়। আটক ওই যুবকের নাম সেলিম আরাফাত (২৭)। সে কুষ্টিয়া জেলার কালু মালিখার ছেলে।

র‌্যাব ৪ জানায়, সাভারের একটি বেসরকারি ব্যাংকের এক কর্মকর্তার সাথে কয়েক মাস পূর্বে সেলিম আরাফাত নামের ওই প্রতারকের পরিচয় হয়। পরে ওই প্রতারক ব্যাংক কর্মকর্তার সাথে সম্পর্ক গড়ে তুলে তাকে বিভিন্ন স্থানে নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে বলাৎকার করে তা গোপনে মোবাইল ফোনে ভিডিও ধারণ করে আসছিলো। পরে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই ব্যাংক কর্মকর্তার কাছে দুই লাখ টাকা দাবি করে আসছিল। এতে ওই ব্যাংক কর্মকর্তা মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি র‌্যাব -৪ কে জানান। পরে রবিবার গভীর রাতে ওই প্রতারক সাভার বাজার বাসষ্ট্যান্ডের একটি হোটেলের সামনে ওই ব্যাংক কর্মকর্তার কাছ থেকে দুই লাখ টাকা নিতে আসলে র‌্যাব সদস্যরা তাকে হাতেনাতে আটক করে।

এবিষয়ে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, আটককৃত প্রতারকের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close