প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে মজিদ হত্যাকান্ডের অস্ত্রদাতা মাহফুজ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: চাঞ্চল্যকর সাভারে চাঞ্চল্যকর পৌর আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ হত্যায় ব্যবহৃত অস্ত্র সরবরাহকারী মাহফুজুর রহমান মাহফুজ (৩০) কে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানার পুলিশ।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকেলে সাভার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে।

এর আগে, গত ২ অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলা ডিবি (উত্তর) ও সাভার থানা পুলিশের যৌথ অভিযানে বক্তারপুর এলাকা থেকে মূল ‘শ্যুটার’ মানিককে গ্রেফতার করা হয়। সেসময় তার কাছ থেকে সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে গুলি করে হত্যা ঘটনায় ব্যবহৃত অস্ত্র জব্দ করা হয়।

পরে গ্রেপ্তারকৃত মানিক আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় যে হত্যায় ব্যবহৃত অস্ত্রটি তাকে মাহফুজ দিয়েছিলো।

মানিক সহ ইতোমধ্যে এই মামলায় ৮ জন আসামীকে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানার পুলিশ। মানিকের জবানবন্দীর পরেই মূলত হত্যায় ব্যবহৃত অস্ত্রের সরবরাহকারী মাহফুজকে গ্রেপ্তারে মাঠে নামে পুলিশ।

এব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মাহফুজকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আও যাদের সম্পৃক্ত রয়েছে সবাইকে গ্রেপ্তার করা হবে।

প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর রাতে সাভার পৌর এলাকার কোটবাড়ি এলাকায় নিজ বাড়ি থেকে কিছু দূরে সন্ত্রাসীদের গুলিতে খুন হন আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ। এ ঘটনায় স্বপন (২৮) নামে গুলিবিদ্ধ হন আরও একজন। গুলিবিদ্ধ অবস্থায় তাদেরকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন।

Related Articles

Leave a Reply

Close
Close