প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে বেড়াতে এসে মদপানে শিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় এক স্কুল শিক্ষকের রহস্যজনক মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে নিহত ওই স্কুল শিক্ষকের মদ্যপান অবস্থায় মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

নিহত ওই শিক্ষকের নাম আব্দুল্লাহ আল মুসনুর ওরফে আরমান (৩৬)। তিনি জামালপুর জেলার একটি উচ্চমাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। তিনি আশুলিয়ার কাঠগড়া এলাকায় চাচাতো ভাই আবুল কাশের বাসায় বেড়াতে এসেছিলেন।

বুধবার (১৬ মার্চ) ভোর ৬ টার দিকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আতিকুর রহমান রাসেল।

নিহতের চাচাতো ভাই আবুল কাশেমের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল রাতে নিহত আব্দুল্লাহ আল মুসনুর কাঠগড়া সরকার বাড়ি এলাকায় কাশের বাসায় বেড়াতে আসেন। গভীর রাতে তারা শখের বসে মদ্যপান করেন। পরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষনা করেন। তবে মদ্যপানের কারনে নাকি শারিরীক অসুস্থতায় তার মৃত্যু হয়েছে এব্যাপারে ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আতিকুর রহমান রাসেল বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর কারন নিশ্চিতভাবে জানা যাবে।
/একে

Related Articles

Leave a Reply

Close
Close