প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে যাত্রীবাহী বাস খাদে, আহত অন্তত ১৫

নিজস্ব প্রতিবেদক: সাভারে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে এ ঘটনায় আহত হয়েছে বাসে থাকা অন্তত ১৫ জন যাত্রী।

শনিবার সকাল ১১ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেছেন। এদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত বাসযাত্রী রাসেল জানান, নীলাচল পরিবহনের যাত্রীবাহী বাসে করে তিনি শনি আখড়া থেকে সাভারে আসছিলেন। তাদের বহনকারী বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর বাস স্ট্যান্ড পার হলে একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে সেটির সাথে ধাক্কা লাগে। এসময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছের গুড়ির উপর দিয়ে গাড়ি উঠিয়ে দিলে বাসটির চাকা ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে সেটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়।

ঢাকা জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) হাসানুজ্জামান হায়দার বলেন, নীলাচল পরিবহনের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে স্থানীয় একটি অটিস্টিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিন জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বর্তমানে সড়কটিতে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close