প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে সেনাবাহিনীর টহল (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: সারা দেশের ন্যায় সাভারেও করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সেনাবাহিনী কাজ শুরু করেছে। একই সাথে সেনা সদস্যরা বিদেশ ফেরত প্রবাসীদের নজরদারীতে রেখছেন, তারা যথা নিয়ম মেনে হোম কোয়ারেন্টাইন পালন করছে কিনা।

শুক্রবার সকাল থেকে উপজেলা প্রশাসনের সমন্বয়ে সেনাবাহিনীর সদস্যরা এই কর্যক্রম শুরু করেছে। সেনাবাহিনীর এই কর্যক্রমে সার্বিক তদারকির দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাভার, আব্দুল্লাহ আল মাহফুজ জানান, সাভার-আশুলিয়ার বিভিন্ন সড়ক-মহাসড়কসহ পাড়া মহল্লায় সামাজিক দূরত্ব নিশ্চিতে সেনাবাহিনীর সদস্যরা দুটি দলে ভাগ হয়ে টহল শুরু করেছে।

একই সাথে সেনা সদস্যরা বিদেশ ফেরত হোমকােয়ারেন্টে থাকা ব্যক্তিদের নজরদারীতে রাখছেন। হোমকোয়ােরন্টে থাকা ব্যক্তিরা নিয়ম ভেঙে বাহিরে ঘুরাঘুরিসহ পরিবারের লোকজনদের সাথে মেলামেশা করছে কিনা? এসব বিষয় গুরুত্বের সাথে তদারকি করে যাচ্ছেন তারা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরও জানান, পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে সেনা সদস্যরা এভাবেই কাজ চালিয়ে যাবে। এছাড়া, করোনার সংক্রমন ঠেকাতে মাঠে পুলিশ প্রশাসনও কাজ করছে বলে জানান তিনি।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close