দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ড; প্রধান আসামি মিজানসহ ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সাভারে স্কুল ছাত্রী নিলা রায়কে হত্যাকান্ডের মুল আসামী মিজানুর রহমান মিজানকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা পুলিশ। এসময় তার দুই সহযোগিকেও গ্রেপ্তার করা হয়।

শুক্রবার রাতে সাভারে রাজফুলবাড়ির একটি ইটভাটা থেকে মাদক সেবনের সময় তাকে গ্রেপ্তার করে পুলিশ। অভিযান চালিয়ে মিজানের দুই সহযোগি সাকিব ও জয়কে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নিলা হত্যাকান্ডের প্রধান আসামী মিজানকে গ্রেপ্তার করা হয়। হত্যায় ব্যবহৃত দুইটি ছুরি উদ্ধার করা হয়েছে। আগামীকাল প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলেও তিনি জানান।

প্রসঙ্গত, গত ২১ সেপ্টেম্বর সাভারের পাল পাড়ায় হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে স্কুল ছাত্রী নিলা হত্যা করে মিজান। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এই হত্যৗাকান্ড ঘটনায়। এঘটনায় নিলার বাবা নারায়ন রায় মিজান ও তার বাবা-মাকে আসামী করে সাভার মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। পরদিন মানিকগঞ্জ থেকে মিজানের সহযোগি সেলিম পালোয়ানকে গ্রেপ্তার করে। পরে গত ২৪ সেপ্টেম্বর মানিকগঞ্জ থেকে মিজানের বাবা আব্দুর রহমান ও তার মা নাজমুন্নাহার সিদ্দিকা গ্রেপ্তার করে র‌্যাব।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close