প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

সাভার প্রতিনিধিঃ সাভারে পারিবারিক কলহ ও যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে পাষণ্ড স্বামী খালেদ মিয়া (৪৫ )নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমাবার (২৯ আগস্ট) সকালে পৌর এলাকার কাজী মোকমাপাড়া এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের নাম মণি বেগম (৩৪)। তিনি চার সন্তানের জননী। নিহত মণি বেগম (৩৪) মানিকগঞ্জের সদর থানা আনোয়ার হোসেনের মেয়ে। বর্তমানে সাভারের পৌর এলাকার কাজী মোকমাপাড়ায় স্বামী-সন্তানের সাথে বসবাস করতো। গ্রেপ্তার খালেদ মিয়া মোকমাপাড়ার স্থানীয় বাসিন্ধা।

পুলিশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠান। এ ঘটনায় নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে স্বামীকে আটক করা হয়েছে । পরে মামলা দায়ের হলে তাকে গ্রেপ্তার দেখিয়ে আাদলতে পাঠানো হয়। নিহত মণি’র পরিবার জানায়, গত কয়েকদিন ধরে মণি’র বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা জন্য চাপ দিচ্ছিলেন স্বামী খালেদ মিয়া। পরে মণি টাকা আনতে অস্বীকার করলে আজ সকালে নিজ বাড়িতে স্ত্রীকে পিটিয়ে গুরুতর আহত করে স্বামী খালেদ মিয়া। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় স্বামী তাকে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, স্ত্রীর হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হত্যার বিষয়ে আরো নিশ্চিত হওয়া যাবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close