দেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে সড়কের পাশে গৃহবধূ হত্যাকান্ডের ঘটনায় স্বামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে স্ত্রী রেবেকা বেগমকে হত্যার অভিযোগে তাঁর স্বামী মহিদুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২০ সেপ্টেম্বর) রাতে গাজীপুরের কোনাবাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

পুুলিশ উলাইল এলাকা থেকে গত বৃহস্পতিবার সকালে রেবেকার লাশ উদ্ধার করে। তাঁর পরিচয় পাওয়া যাচ্ছিল না। পরে রেবেকার কাছে পাওয়া মুঠোফোনের সূত্র ধরে মহিদুলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়ার পর মহিদুল পুলিশের কাছে সব খুলে বলেন।

পুলিশ জানায়, রেবেকা বেগমের (৪০) বাড়ি সাভার পৌর এলাকার চাঁপাইন মহল্লায়। বছর দুয়েক আগে মহিদুলের সঙ্গে তাঁর বিয়ে হয়। এটা তাঁর দ্বিতীয় বিয়ে।

মহিদুল গাজীপুরের কোনাবাড়িতে একটি পোশাক কারখানায় চাকরি করতেন। তিনি সেখানেই থাকতেন। তাঁর বাড়ি পরিদপুরের মধুখালী। বিয়ের কয়েক মাস পর মহিদুল জানতে পারেন তাঁর স্ত্রী বিভিন্ন অনৈতিক কাজের সঙ্গে জড়িত। বিষয়টি জানার পর থেকে মহিদুল তাঁর স্ত্রীকে সতর্ক করে আসছিলেন। এর পরেও রেবেকা তাঁর মতো চলতে থাকেন। গত বুধবার রাতে বাড়ি ফেরার পথে মহিদুল তাঁর স্ত্রীর মুঠোফোনে কল করে তাঁর অবস্থান জানতে চান। রেবেকা তখন উলাইলে ছিলেন। মুঠোফোনে অবস্থান নিশ্চিত হয়ে মহিদুল সেখানে গিয়ে তাঁর স্ত্রীকে এক ব্যক্তির সঙ্গে অনৈতিক অবস্থায় দেখতে পান। এসময় তিনি (মহিদুল) উত্তেজিত হয়ে রেবেকাকে স্বাশরোধ করে হত্যার পর ঢাকা-আরিচা মহাসড়কের পাশে ফেলে রেখে কোনাবাড়ি চলে যান। এর আগেই ওই ব্যক্তি পালিয়ে যান।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থলে রেবেকার কাছে পাওয়া মুঠোফোনের সূত্র ধরে গতকাল রোববার রাত ১০টার দিকে মহিদুলকে কোনাবাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি রেবেকাকে খুন করার কথা স্বীকার করেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close