দেশজুড়েসাভারস্থানীয় সংবাদ

সাভারে হত্যাকান্ড, পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য রাজিব গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: র‍্যাবের যৌথ অভিযানে সাভারে আমজাদ হত্যাকান্ডের প্রধান আসামী রাজিব শিকদার (৩২) নামে একজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৪। এর আগে গত সোমবার (২৫ মার্চ) রাতে র‍্যাব সদরদপ্তর গোয়েন্দা শাখার সহযোগিতায় র‍্যাব-৪ এবং র‍্যাব-৮ এর একটি আভিযানিক দল মাদারীপুর সদর থানা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত আসামী রাজীব শিকদার ঢাকা জেলার সাভার থানা এলাকার পিনিক রাব্বী গ্রুপের অন্যতম সদস্য।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গত বৃহস্পতিবার (২১ মার্চ) সাভারের সোবহানবাগ এলাকায় মারামারির ঘটনাকে কেন্দ্র করে গ্রেফতারকৃত আসামীসহ পিনিক রাব্বী গ্রুপের সদস্যরা আমজাদ হোসেন (৩৪) নামের এক ব্যক্তিকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহত আমজাদকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় গত সোমবার (২৫ মার্চ) রাতে র‍্যাব সদরদপ্তর গোয়েন্দা শাখার সহযোগিতায় র‍্যাব-৪ এবং র‍্যাব-৮ এর একটি আভিযানিক দল মাদারীপুর সদর থানা থেকে আমজাদ হত্যাকান্ডের প্রধান আসামী রাজীব শিকদারকে গ্রেফতার করে।

র‍্যাব ৪ সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, আসামী রাজিব শিকদারকে মাদারীপুর থেকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমজাদ হত্যাকান্ডের ঘটনা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close