প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ৪ শিশুকে ধর্ষণ চেষ্টা, ভন্ড কবিরাজ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: সাভারে পর্যায়ক্রমে ৪ শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে জয়নাল আবেদীন (৭৩) নামের এক ভন্ড কবিরাজকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী ৪ শিশুর পরিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মঙ্গলবার (০৭ জুন) দুপুরে গ্রেফতার জয়নাল আবেদীনকে সাভার মডেল থানা থেকে আদালতে পাঠানো হয়েছে। এরআগে গতকাল বিকালে সাভার সদর ইউনিয়নের দেওগাঁ এলাকায় অভিযান চালিয়ে জয়নাল আবেদীনকে আটক করা হয়। পরে ভুক্তভোগী এক পরিবারের মামলার ভিত্তিতে তাকে গ্রেফতার দেখানো হয়।

গ্রেফতার জয়নাল আবেদীন সাভার সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের দেওগাঁ পশ্চিমপাড়া এলাকার মৃত জনাব আলী মুন্সীর ছেলে। তিনি ওই এলাকায় তাবিজ-কবজ বিক্রির নামে দীর্ঘদিন ধরে ভন্ডামি করে আসছিলেন।

পুলিশ জানায়, অভিযুক্ত ভন্ড কবিরাজ জয়নাল আবেদীনের নিজের নাতনিসহ ভুক্তভোগী ছয় শিশু একই মাদ্রাসায় লেখাপড়া করতো। ভন্ড জয়নালের নাতনির সাথে ভুক্তভোগী ছয় শিশুর বান্ধবীর সম্পর্ক গড়ে ওঠে। এই সুবাদে প্রায় ১৫ দিন আগে জয়নালের নাতনির সাথে তাদের বাড়িতে ঘুরতে যায় এক শিশু। এসময় নাতনিকে কাজে পাঠিয়ে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে জয়নাল। পর দিন আবার ভুক্তভোগী শিশুকে বাসায় নিতে চাইলে সে আর যেতে রাজি হয় নি। পরে আরেক শিশু বান্ধবীকে নিয়ে বাসায় যায় জয়নালের নাতনি। এ দিনও একই কাজ করে জয়নাল। এভাবে ৪ শিশুকে ধর্ষণের চেষ্টা করে ভন্ড কবিরাজ।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম বলেন, অভিযুক্ত জয়নাল আবেদীনের বিরুদ্ধে একাধিক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মামলা দায়ের পর আদালতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close