প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ৫ বছরের শিশুকে ধর্ষণ করলো ১২ বছরের কিশোর

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে ৫ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে সাকিব আল হাসান (১২) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ।

বুধবার (২৩ অক্টোবর) সকালে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগার আলী ধর্ষণ ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত কিশোর সাভারের বিরুলিয়া ইউনিয়নের দত্তপাড়া মহল্লার আব্দুল ওহাবের ছেলে।

পুলিশ জানায়, ওই শিশু গত বুধবার (১৬ অক্টোবর) বিকেলে বাড়ির পাশে সহপাঠীদের নিয়ে খেলছিল। এসময় হঠাৎ সাবিক এসে ওই শিশুকে খাবারের কথা বলে পাশের একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তাকে ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য নানা রকম ভয়ভীতি ও হত্যার হুমকি দেয়। পরের দিন ওই শিশু অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে পরিবারের সদস্যরা। এরপর চিকিৎসক পরিবারের সদস্যদের ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেন। পরে মঙ্গলবার রাতে শিশুটির পরিবারের সদস্যরা সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এবিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজগার আলী জানান, অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডি‌ক‌্যাল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close