প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভার থানায় পরীমণি ও জিমিকে সাড়ে ৪ ঘন্টা জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদকঃ গ্রেফতার নাসির ও অমির বিরুদ্ধে মামলায় যে বিষয়গুলো তুলে ধরে অভিযোগ করা হয়েছিলো, সে বিষয়গুলো নিয়েই সরাসরি জানতে চেয়েছে পুলিশ- সাভার মডেল থানায় প্রায় সাড়ে ৪ ঘন্টা জিজ্ঞাসাবাদ শেষে এমন কথা জানালেন নায়িকা পরীমণি। এসময় পরীমণির কস্টিউম ডিজাইনার জিমিকেও সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তবে পুরো সময়টিতে কোন গণমাধ্যমকর্মীকে সাভার মডেল থানায় এরিয়ায় প্রবেশ করতে দেয়া হয়নি। থানার মুল ফটকটি বন্ধ করে রাখা হয়। এদিকে পরীমণির জিজ্ঞাসাবাদের বিষয়ে পুলিশের পক্ষ থেকে কোন তথ্য দেয়া হওয়া হয়নি সংবাদিকদের।

রোববার সন্ধ্যা ৭ টার দিকে সাদা রংয়ের তার ব্যক্তিগত গাড়ি করে সাভার মডেল থানা থেকে বের হন। এসময় পরীমণির সঙ্গে মামা আশরাফুল ইসলাম ও কস্টিউম ডিজাইনার জিমিসহ ৫ উপস্থিত ছিলেন। এরআগে দুপুর আড়াই টার দিকে ব্যক্তিগতসহ দুইটি গাড়িতে সাভার মডেল থানায় উপস্থিত হন পরীমণি। জিজ্ঞাসাবাদের পুরো সময়টি পরীমণি ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফীর কক্ষে অবস্থান করেন।

এদিকে পরীমণির সাভার মডেল থানার করা মামলায় গ্রেফতার নাসির উদ্দিন মাহমুদ ও অমি ৫ দিনের রিমান্ডে রয়েছেন। গত ২৩ জুন নাসির উদ্দিন ও অমিকে সাভার মডের থানায় রিমান্ডে আনা হয়।

প্রসঙ্গত, গত ৯ জুন সাভারের বিরুলিয়া ঢাকা বোটক্লাবে পরীমণিকে ধর্ষণ ও হত্যার অভিযোগ করা হয়। পরে গত ১৪ জুন সাভার মডেল থানায় পরীমণি বাদী হয়ে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মাইনুল ইসলাম বলেছেন,মামলার তদন্ত স্বার্থে আপতত কোন তথ্য দেয়া সম্ভব নয়।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close