করোনাধামরাইপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভার-ধামরাইয়ে করোনা সন্দেহে দুইজনকে আইসোলেশনে ভর্তি, নমুনা সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক: সাভার ও ধামরাইয়ে করোনা সন্দেহে এক বৃদ্ধসহ দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাগন।

শনিবার (৪ এপ্রিল) রাতে সাভারের আড়াপাড়া এলাকার ৯০ বছর বয়স্ক এক ব্যক্তির জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকায় তার বর্ণনা শুনে করোনা সন্দেহে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি করা হয়।

সাভার উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা জানান, তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মহাখালির ইনস্টিটিউট অব পাবলিক হেলথ (আইপিএইচ)-এ পাঠানো হয়েছে। পরীক্ষার প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।

তিনি আরও জানান, সাভারের আমিনবাজারে হোম কোয়ারেন্টিনে থাকা এক নারীর (৩৫) করোনা সন্দেহে তারও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। দুই জনেরই রোগের ইতিহাস বা প্রবাসী কারো সংস্পর্শে এসেছিলেন কিনা এসব বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে।

এদিকে শনিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় ধামরাই পৌর এলাকার মধ্য বয়স্ক এক পুরুষকে করোনা সন্দেহে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি করা হয়েছে।

ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর রিফফাত আরা জানান, তিনদিন ধরে জ্বর, ঠান্ডা ও কাশিতে ভুগছেন তিনি। গত দুইদিন হটলাইনের মাধ্যমে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। পরবর্তীতে আজকে তাকে আইসোলেশনে ভর্তি করা হয়েছে। পাশাপাশি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close