প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভার পৌর এলাকার খানাখন্দে ভরা সড়কের সংস্কার শুরু

নিজস্ব প্রতিবেদকঃ সাভার পৌরসভার কামাল গার্মেন্টস মোড় থেকে সাভার বাজার রোড এর প্রায় ৫০০ মিটার সড়কের সংস্কার কাজ শুরু হয়েছে। প্রায় বছর খানেক ধরে এই সড়কের বেহাল দশায় ভুগতে হয়েছে প্রায় লাখ খানেক এলাকাবাসীকে।

সোমবার(২৩ আগস্ট) সকালে এই সড়কের সংস্কার কাজ শুরু হয়। এসময় উপস্থিত ছিলেন সংস্কার কাজের দায়িত্বপ্রাপ্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা ও পৌরসভার মেয়র আব্দুল গণি।

খানাখন্দে বেহাল দশাসম্পন্ন এ সড়কের সংস্কার কাজ শুরু হওয়ায় খুশি এ সড়কের নিয়মিত ব্যবহারকারীগণ। স্থানীয় বাসিন্দা আব্দুস সালাম বলেন, এই রাস্তায় ২৪ ঘন্টায় প্রায় লাখো মানুষ চলাচল করে। এটি পৌরসভার একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সড়ক। কিন্তু বড় বড় গাড়ি চলাচল করায় আর বৃষ্টিতে রাস্তার বেহাল দশা হয়ে যায়। খানাখন্দের কারণে আভ্যন্তরীন সড়ক হওয়া সত্ত্বেও প্রায় সারাদিনই জ্যাম লেগেই থাকতো। পৌরসভার পক্ষ থেকে রাস্তার সংস্কার কাজ শুরু করায় আমরা খুব খুশি।

পৌর মেয়র আব্দুল গণি বলেন, ১৩ লাখ টাকা ব্যয়ে এই সড়কের সংস্কার কাজ শুরু হয়েছে। পৌর এলাকার কোন রাস্তাতেই আর খানাখন্দ থাকবেনা। যে সড়কেরই সংস্কার প্রয়োজন আমরা একেএকে সব সড়কের কাজ শুরু করবো।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close