সাভারস্থানীয় সংবাদ

সামর্থের ঘাটতি, তবুও দুস্থদের পাশে মেম্বার নিজাম আহমেদ

নিজস্ব প্রতিবেদক: দেশের চলমান করোনা ভাইরাসের প্রভাবে ঢাকা জেলার সাভার উপজেলার তেতুঁলঝোড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড জয়নাবাড়ী এলাকার কর্মহীন হয়ে পরা হতদরিদ্র অসহায় মানুষের দুয়ারে দুয়ারে রাতের আধাঁরে খাদ্য সহায়তা নিয়ে হাজির হচ্ছেন ইউপি সদস্য মো. নিজাম আহমেদ।

এছাড়া এ এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে বিভিন্ন পাড়া মহল্লায় মাইকিং করাসহ জনসাধারনের মাঝে মাস্ক, হ্যান্ড গ্লাভস বিভিন্ন সরঞ্জামাদি বিতরণের পাশাপাশি এলাকার বিভিন্ন সড়কে জীবনুনাশক স্প্রে করা হচ্ছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রতিদিন এভাবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলবে বলেও আশ্বাস দেন এই ইউপি সদস্য।

টানা ২০ দিন ধরে  দুস্থ  পরিবারদের চাল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র দেয়া হচ্ছে। খাদ্যসামগ্রী পেয়ে খুশি খেঁটে খাওয়া মানুষগুলো।

 এক বাসিন্দা বলেন, করোনা ভাইরাসের ফলে আমাদের কাজ-কাম নাই, ঘর থেকে বাইরে যেতে পারি না, কী খামু, কার কাছে যামু, কোথায় পামু, এ নিয়ে খুবই চিন্তায় ছিলাম। উপর আল্লাহ একটা ব্যবস্থা করছেন। আমাদের জন্য খুব ভালো হইছে। ইউপি সদস্য মো: নিজাম আহমেদের প্রতি সে কৃতজ্ঞতা।

ইউপি সদস্য বলেন, তেতুঁলঝোড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড এর প্রতিটি মানুষ আমার অস্তিত্বে মিশে আছে, মিশে আছে আমার অনুভূতিতে। দেশের এই সংকটকালীন সময়ে তাদের পাশে দাড়ানো আমাদের দায়িত্ব।

এসময় তিনি আরও বলেন, অনেক গরীব মানুষ দিনে আয় করে দিনে খায়। করোনা ভাইরাসের কারনে তারা ঘর থেকে বের হতে পারছে না। এছাড়াও তাদের ঘরে খাবারও নেই। আমরা যতটুকু পারি তাদের সাহায্য কারার চেষ্টা করছি। আর এভাবে সবাইকে সাহায্য করলে গরিবরা খেয়ে বাচঁবে, বাচঁবে প্রাণের বাংলাদেশ।

Related Articles

Leave a Reply

Close
Close