বিনোদন

সামান্থার নতুন দিগন্ত

ঢাকা অর্থনীতি ডেস্ক: দক্ষিণের জনপ্রিয় নায়িকা সামান্থা আক্কিনেনি পার করেছেন এক দশক। তামিল ও তেলেগু ছবির দুনিয়ায় প্রতিষ্ঠিত নায়িকা তিনি। কাজল আগারওয়াল, রাকুল প্রীত, তামান্না ভাটিয়া, শ্রুতি হাসানসহ আরও অনেক নায়িকা দক্ষিণ থেকে হিন্দি সিনেমার দুনিয়ায় জনপ্রিয়তা পেয়েছেন। কিন্তু বলিউড থেকে নিজেকে দূরে রেখেছিলেন সামান্থা। এবার আর পারলেন না। হিন্দি ভাষার জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর পরের সিজনে দেখা যাবে তাঁকে।

‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজ ঘিরে বারবার আলোচনায় উঠে আসছেন সামান্থা। মনোজ বাজপেয়ি অভিনীত সিরিজটির দ্বিতীয় মৌসুমে দেখা যাবে তাঁকে। সম্প্রতি এর ট্রেলার মুক্তি পেয়েছে। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে সামান্থার। তবে এর আগে মাত্র একটা হিন্দি ছবিতে ক্যামিও হিসেবে দেখা গেছে দক্ষিণি এই তারকাকে। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক দিওয়ানা থা’ ছবিতে কয়েক সেকেন্ডের জন্য উপস্থিত ছিলেন সামান্থা। এই ছবির মূল চরিত্রে ছিলেন প্রতীক বব্বর ও অ্যামি জ্যাকসন।

সামান্থাকে বলিউডের আর কোনো ছবিতে দেখা যায়নি কেন, সে সম্পর্কে জানিয়েছেন তিনি। এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মনে হয়, আমি ভীত ছিলাম। কারণ এখানে (বলিউড ইন্ডাস্ট্রি) প্রতিভার ছড়াছড়ি। তাই ভয় পেতাম, যদি এখানে এসে টিকতে না পারি। যদি হারিয়ে যাই।’

সামান্থা কথায় কথায় জানান, বলিউড নায়ক রণবীর কাপুরের সঙ্গে পর্দায় আসতে চান তিনি। বলিউডের যেকোনো রোমান্টিক ছবিতে তিনি রণবীরের সঙ্গে রোমান্স করতে চান। এদিকে শোনা যাচ্ছে, সামান্থার স্বামী, অভিনেতা নাগা চৈতন্যরও খুব শিগগিরই বলিউডে অভিষেক হচ্ছে। আমির খান ও কারিনা কাপুর খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবিতে সামান্থার জীবনসঙ্গী চৈতন্য আছেন বলেও শোনা যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Close
Close