বিনোদন

সালমান-ক্যাটরিনা যাচ্ছেন রাশিয়া, থাকেবেন ৪৫ দিন

ঢাকা অর্থনীতি ডেস্ক: রাশিয়া পাড়ি দিচ্ছেন সালমন খান। তার সঙ্গে যাচ্ছেন ক্যাটরিনা কাইফও । বাস্তব জীবনে এই জুটির মধ্যে বিচ্ছেদ হলেও পেশাগতভাবে কোনও বিচ্ছেদের সিদ্ধান্ত তাঁরা কখনই নেননি। টাইগার সিরিজের তৃতীয় ছবিতে আবারও একসঙ্গে দেখা যাবে তাঁদের। চিত্রনাট্যের খাতিরে এই ছবির বেশ কিছুটা অংশ শ্যুট করতে হবে বিদেশে।

সেই কারণেই একসঙ্গে তাঁরা এবার আগামী বুধবার (১৮ আগস্ট)  পাড়ি দিতে চলেছেন রাশিয়ায়। শোনা যাচ্ছে রাশিয়া সহ আরও চারটি দেশে শ্যুট করবেন তাঁরা। তবে শুধু সালমন ও ক্যাটরিনাই নয়, তাঁদের সঙ্গে বিদেশে পাড়ি দিচ্ছেন প্রযোজক আদিত্য চোপড়াও। প্রায় ৪৫ দিন শ্যুটিং করবেন তাঁরা।

টাইগার সিরিজের এই তৃতীয় ছবি পরিচালনা করবেন মণীশ শর্মা । প্রত্যেকের জন্য চাটার্ড বিমানের ব্যবস্থা করেছেন প্রযোজক। গত একমাস ধরেই বিদেশে এই শ্যুটিংয়ের পরিকল্পনা করছেন পরিচালক ও তাঁর টিম। আদিত্য চোপড়া ইতিমধ্যেই জানিয়েছেন করোনা অতিমারির কারণে শ্যুটিং ফ্লোরে একটু বেশিই সাবধানতা পালন করবেন তাঁরা।

রাশিয়ার পাশপাশি অস্ট্রিয়া ও তুরস্কেও ছবির অনেকটা অংশ শ্যুট করবেন তাঁরা। পরিচানক জানিয়েছেন এই ছবিতে যে মানের অ্যাকশন সিকোয়েন্স রয়েছে তা আগে কোনও বলিউডের ছবিতে দেখেননি দর্শক।

Related Articles

Leave a Reply

Close
Close