দেশজুড়েবিনোদন

সালমান খানের বিরুদ্ধে মামলা

ঢাকা অর্থনীতি ডেস্ক: ফের আইনি জটিলতার মুখে পড়লেন বলিউড সুপারস্টার সালমান খান। এবার সাংবাদিককে মারধরের অভিযোগ অভিনেতার বিরুদ্ধে। খবরে প্রকাশ, সালমানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৯২, ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, সালমানের বিরুদ্ধে মুম্বাইয়ের আন্ধেরির নগর দায়রা আদালতে মারধর, হুমকি ও অপমানের অভিযোগ দায়ের করেছেন অশোক এস পান্ডে নামের এক সংবাদ সংস্থার প্রধান।

অশোক পান্ডের অভিযোগ, ঘটনাটি ঘটে গত ২৪ এপ্রিল। ওই দিন সালমান তাঁর দুই নিরাপত্তারক্ষী পরিবেষ্টিত হয়ে সাইকেল চালাচ্ছিলেন। সে সময় সেখান দিয়ে গাড়িতে করে যাচ্ছিলেন অশোক। তাঁর সঙ্গে ছিলেন ক্যামারাপারসন সাইদ ইরফান।

অশোকের ভাষ্য, তিনি নিরাপত্তারক্ষীদের অনুমতি নিয়েই সালমানের সাইকেল চালানোর ভিডিও শুট করছিলেন। বিষয়টি সালমানের নজরে আসতেই হঠাৎ সালমান ও তাঁর নিরাপত্তারক্ষীরা তাঁর দিকে ধেয়ে আসেন এবং তাঁকে মারধর করা শুরু করেন। সালমান গায়ে হাত তোলার পাশাপাশি তাঁর মোবাইলটিও কেড়ে নেন। এমনকি তাঁকে হুমকিও দেন বলে অভিযোগ।

অশোক পান্ডের আরো অভিযোগ, বিষয়টি নিয়ে তিনি পুলিশের দ্বারস্থ হলেও তারা কোনো পদক্ষেপই নেয়নি। তাই বাধ্য হয়েই তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। আগামী ১২ জুলাই এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close