বিনোদন

‘সাহো’র জন্য আরও ২ বছর দিতে চাই না: প্রভাস

ঢাকা অর্থনীতি ডেস্কঃ প্রভাস আর ‘লার্জার দ্যান লাইফ’ ‘বাহুবলী’ চরিত্রটি এখন প্রায় সমর্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। রাজামৌলির পরিচালনায় ২০১৫ এবং ২০১৭ সালে মুক্তি পায় ‘বাহুবলী দ্যা বিগিনিং’ এবং ‘বাহুবলী দ্যা কনক্লুশন’ দুটি ছবি। তবে এই বাহুবলীর জন্যই জীবনের ৪টি বছর দিয়ে দিতে হয়েছে অভিনেতাকে। এই টানা ৪ বছরে আর অন্য কোনও ছবি তো করেনই নি, আর অন্য কোনও কাজেও মন দিতে পারেননি। টানা ৪ বছর ধরে তাঁর অক্লান্ত পরিশ্রম তাঁকে সাফল্য এনে দিয়েছিল।

তবে শনিবার মুম্বইয়ে ‘সাহো’ ট্রেলার লঞ্চে গিয়ে প্রভাসের স্বীকারোক্তি, বাহুবলীর মতো ‘মহাকাব্যিক’ সিনেমার জন্য তিনি যতটা সময় দিয়েছেন, আর কোনও ছবির জন্য আবারও এতবেশি সময় দিতে তিনি নারাজ। প্রভাস বলেন, ”আমি আর এই ছবির (সাহো) জন্য আমার জীবনের আরও ২ বছর দিয়ে দিতে রাজি নই, কারণ ‘বাহুবলী’র জন্য আমি আমার জীবন থেকে ৪টি বছর দিয়ে দিয়েছি। ”

প্রভাস আরও বলেন, ”এই ছবির জন্য আবু ধাবিতে যে অ্যাকশন দৃশ্যের শ্যুটিং হয়েছে সেটার জন্য ১টি বছর সময় লেগে গিয়েছে। তবে অ্যাকশন দৃশ্যের জন্য আমাদের অনেক প্রস্তুতি নিতে হয়েছে, অনুশীলন করতে হয়েছে। যার জন্য অবশ্যই পরিচালক ও প্রযোজকের সমর্থন দরকার ছিল, ওনারা সেটা করেছেন। আসলে ছবির যিনি প্রযোজক, তিনি আমার বন্ধু, তিনি এবষয়ে ভীষণই সচেতন ছিলেন। যখনই ওনাদের মনে হয়েছে যে এই স্টান্ট করতে গেলে বিপদ হতে পারে, তখনই ওনারা আমাকে সেটা করতে নিষেধ করেছেন। ”

অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের জন্য কোনও চোট আঘাতের সম্মুখীন হয়েছিল কি? এই প্রশ্ন উত্তরে প্রভাস বলেন, ” না সেরকম কিছু হয়নি।” আর কোনও ছবির কাজে হাত দিয়েছেন কিনা? এপ্রশ্ন উত্তরে প্রভাস জানান, ”আরও একটা ছবির কাজ শুরু করেছি, যেটা শ্যুট করতে ২০ দিন লাগবে। আশা করি এবার থেকে বছরে ২টো ছবি করতে পারবো। ”

প্রসঙ্গত, শনিবার ১০ অগস্ট মুক্তি পেয়েছে সাহো’র ট্রেলার। যখানে সবথেকে বেশি নজর কাড়ছে অ্যাকশন সিকোয়েন্স গুলি। এই ছবিতে স্টান্ট কোরিওগ্রাফি করেছেন কেনি বেটস্, পেন ঝ্যাং, ধিলিপ সুব্বারায়ণ, স্টান্ট সিলভা, স্টিফান, বব ব্রাউন এবং রাম-লক্ষ্মণ-এর মতো নামকরা অ্যাকশন কোরিওগ্রাফাররা। ট্রেলারেই স্পষ্ট ছবিতে প্রভাস ও শ্রদ্ধাতে দুজনকেই হাই অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। সুপার হিরো’ ফিল্মের মতো শট, অ্যাকশন সিকোয়েন্স, টান, টান উত্তেজনা, ভিএফএক্সের কারিকুরি সঙ্গে রোম্যান্টিক সিন সবই আছে। তার উপর উপরি পাওনা দক্ষিণী সুপারস্টার প্রভাস ও বলিউড নায়িকা শ্রদ্ধা কাপুরের জুটি। ৩০ অগস্ট মুক্তি পাচ্ছে এই ছবি।

Related Articles

Leave a Reply

Close
Close