দেশজুড়েপ্রধান শিরোনাম

সিএনজি থেকে নামিয়ে দুই নারীকে ধর্ষণ, অত:পর…

ঢাকা অর্থনীতি ডেস্ক: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় সিএনজি থেকে নামিয়ে দুই নারীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২০ ডিসেম্বর)  রাত ৯টার দিকে উপজেলার একটি চাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার ওই দুই নারীকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের একজনের বয়স ২৮ অন্যজনের ২৪ বছর।

এ ঘটনায় শনিবার (২১ ডিসেম্বর) দুপুর পর্যন্ত তিনটি সিএনজি এবং ৭ জনকে আটক করা করেছে। মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমদ দুপুরে মৌলভীবাজার সদর হাসপাতালে গিয়ে ওই দুই নারীর খোঁজখবর নেন। এ বিষয়ে কমলগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

নির্যাতনের শিকার দুই নারী জানান, শুক্রবার রাতে ৯টার দিকে তিন বছরের একটি শিশুসহ মৌলভীবাজার শহর থেকে কমলঞ্জ উপজেলায় বাড়িতে যাবার উদ্দেশে সিএনজি অটোরিক্সা ভাড় করেন তারা। সিএনজি অটোরিক্সাটি কিছু দূর যাওয়ার তার বাধা দেওয়া সত্ত্বেও দুই যাত্রী তোলেন চালক।

তারা জানান, এক পর্যায়ে চাবাগানের এক নির্জন জায়গায় আগে থেকে অবস্থান নেওয়া সাত থেকে আটজন তাদেরকে সিএনজি অটোরিক্সা থেকে নামিয়ে সন্তানের সামনে তাদের ধর্ষণ করে। এ সময় শিশুটিকে মারধর করা হয়।

পরে কৌশলে সিএনজিতে স্থানীয় রহিমপুর ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুল মজিদ খানের কাছে বিষয়টি জানান তারা। পরে তিনি বিষয়টি পুলিশকে জানান।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, এই ঘটনায় মামলার রস্তুতি চলছে। এখন পর্যন্ত ৭ জন অভিযুক্ত এবং তিনটি সিএনজি আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে যাদের নাম আসবে তাদেরকে আটক করা হবে। মামলার পর তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে ।

/এনএ

Related Articles

Leave a Reply

Close
Close