জীবন-যাপন

সিদ্ধান্ত নিতে পারলেই মিলবে ১ লাখ ৮৫ হাজার টাকার চাকরি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ  সঠিক সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা আছে আপনার? যদি থাকে তবে আর কিছুই চাই না। এই সামান্য যোগ্যতাতেই মিলবে ১ লাখ ‌৮৫ হাজার টাকা বেতনের চাকরি।

ইংল্যান্ডের ব্রিস্টলে নাম প্রকাশে অনিচ্ছুক এক নারী একটি জনপ্রিয় ওয়েবসাইটে এমনই বিজ্ঞাপন দিয়েছেন।  ঐ নারী জানিয়েছেন, গত বছর নিজে থেকে নেয়া তার কোনো সিদ্ধান্তই ঠিক হয়নি। উল্টো নানা বিপদে পড়েছেন। কখনো নিউজিল্যান্ডে গিয়ে টাকা-পয়সা হারিয়ে ফেলেছেন। কখনো আবার ভুল সম্পর্কে জড়িয়ে পড়েছেন। আর তাই তিনি এই অভিনব পন্থা বেছে নিয়েছেন।

কোন সময় কোন সিদ্ধান্ত নিলে ঠিক হবে, কোন কাজটি করা উচিত হবে, কোনটি অনুচিত-‌‌ ওই নারী হয়ে এরকমই সব সিদ্ধান্ত নিতে হবে আপনাকে। আর এর জন্যই মিলবে মাসে ২০০০ পাউন্ড বা ১ লাখ ‌৮৫ হাজার টাকা।

ওই নারী জানান, আমার মা পর্যন্ত এই বিষয়টি নিয়ে মজা করে। প্রত্যেক সপ্তাহেই আমি ভুল কিছু সিদ্ধান্ত নিয়ে ফেলি। পরে সেটি নিয়ে অনুতাপ করতে হয়।‌

আর এজন্যই তিনি একজন ঠিক মানুষকে খুঁজছেন যিনি সব বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে তাকে সাহায্য করবেন। আপনার কাজ শুধু একটিই, প্রতিমূহূর্তে ওই নারীর মেসেজের উত্তর আপনাকে দিতে হবে। ঠিক সিদ্ধান্ত নিতে তাকে সাহায্য করতে হবে।

আপাতত এক মাসের জন্য তিনি ওই ব্যক্তির সাহায্য নিতে চান। পরে সবকিছু ঠিকঠাক চললে তিনি তাকে এই কাজে স্থায়ীভাবে রেখে দেবেন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close