দেশজুড়েপ্রধান শিরোনাম

সিলেটে বাস-সিএনজি সংঘর্সে ৩ নিহত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় সিএনজিচালিত একটি অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন। নিহতরা তিনজনই পুরুষ।

এ ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। শনিবার (২৯ আগস্ট) সকাল সোয়া ১০টার গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চৌঘরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে বড়লেখার উদ্দেশ্যে যাত্রীবাহী একটি বাস ছেড়ে যায়। এসময় বাসটি গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চৌঘরী এলাকায় পৌঁছে একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ৩ যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান। দুর্ঘটনায় গুরুতর আহত দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ৩ জন মারা গেছেন। তারা সবাই পুরুষ। এ ঘটনায় আরও দুইজন গুরুতর অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর ওই সড়কে প্রায় আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে গাড়িগুলো রাস্তা থেকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে এবং মরদেহগুলো উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close