বিনোদন

ভারতে পঙ্গপালের হামলাকে পাপের ফল বললেন বলিউড অভিনেত্রী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সম্প্রতি ভারতে পঙ্গপালের হামলাকে পাপের ফল বলে মন্তব্য করেছেন আমির খানের‘দঙ্গল’ ছবির অভিনেত্রী জাইরা ওয়াসিম। গত ২৭ মে বুধবার বিতর্কিত এই টুইট করেছিলেন জাইরা। টুইট করা মাত্রই কড়া সমালোচনার মুখে পড়েছেন তিনি । সমালোচনার মুখে পরে সেই পোস্ট মুছে ফেলেন জাইরা।

এনডিটিভি জানিয়েছে, ভারতে পঙ্গপালের হামলা পাপের ফল। আল্লাহর রোষে এই পরিণতি, কর্মফল। কোরআনের সুরা আ’রাফের এই আয়াত উল্লেখ করে টুইট করেন জাইরা ওয়াসিম।

ভারতে করোনা-আম্পান সংকটের মধ্যেই হানা দেয় পঙ্গপাল। মরুভূমি থেকে আসা এই পঙ্গপাল ইতিমধ্যে দেশটির প্রায় ৫০ জেলায় হানা দিয়েছে বলে গণমাধ্যমে খবর এসেছে। তবে ভারতে পঙ্গপালের হানা এবারই প্রথম নয়। এর আগে ২০১৯ সালেও একবার পঙ্গপালের দল ভারতে হানা দিয়েছিল।

প্রসঙ্গত, জাইরা ওয়াসিমের শুরুটা হয়েছিলো ধামাকাদার। ২০১৬ সালে মাত্র ১৬ বছর বয়সে আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ ছবিতে কুস্তিবিদ গীতা প্রগতের চরিত্রে অভিনয় করেন। ৭০ কোটি রুপি খরচ করে বানানো এই ছবি বক্স অফিসে তুলে আনে প্রায় ২১০০ কোটি রুপি। এটি এখন পর্যন্ত ভারতের সব থেকে বেশি অর্থ উপার্জনকারী ছবি। আর এই ছবি জম্মু ও কাশ্মীরে জন্ম নেওয়া জাইরা ওয়াসিমকে এনে দেয় জাতীয় পুরস্কার।

তার পরের ছবিটিও ছিল প্রথাবিরোধী। আর সেটিও ছিল আমির খানের সঙ্গে। ‘সিক্রেট সুপারস্টার’ নামের সেই ছবি জাইরা ওয়াসিমকে উপহার দিয়েছিল ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রীর পুরস্কার।

কিন্তু পাঁচ বছরের জনপ্রিয়তাকে উপেক্ষা করে ২০১৯ সালের জুন মাসে অভিনয় জগত ছাড়ার ঘোষণা দেন কাশ্মীরি কিশোরী জাইরা ওয়াসিম।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close