দেশজুড়েপ্রধান শিরোনাম

রাখে আল্লাহ মারে কে? অলৌকিকভাবে বাসের নিচ থেকে বেঁচে গেলেন এক নারী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীর বনানীতে বাসচাপায় পড়েছেন বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের এক নারী কর্মকর্তা। ভাগ্যক্রমে তিনি বেঁচে গেলেও তার হাঁটুর নিচ থেকে পুরোটাই থেঁতলে গেছে।

শুক্রবার দুপুর ১২টায় বনানীর সৈনিক ক্লাব মোড়ে বাস থেকে নামার পর একই বাসের চাপায় পড়েন তিনি। আহত নারী নাম আফরোজা বেগম। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউক্লিয়ার মেডিসিন বিভাগের টেকনিক্যাল অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

আহত নারীর ছেলে আল আমিন এসব তথ্য জানান। তিনি আরো জানান, ঘটনাস্থলে থাকা পথচারীরা পুলিশকে খবর দেয়ার পর তার মাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে নেয়া হয়েছে।

আল আমিন জানান, শুক্রবার গ্রামের বাড়ি নরসিংদীর পলাশ উপজেলা থেকে রাজধানীর কচুক্ষেতের বাসায় ফিরছিলেন তিনি। বাস থেকে নামার পরই তিনি দুর্ঘটনার শিকার হন। পঙ্গু হাসপাতালের চিকিৎসকরা বলেছেন, তার মায়ের থেঁতলে যাওয়া পা রাখা হয়তো সম্ভব হবে না।

পঙ্গু হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. আব্দুল গনি মোল্লা বলেন, ওই নারীর হাত-পা ক্ষতিগ্রস্ত হয়েছে। কিন্তু পায়ের অবস্থা খারাপ। পা-টি যাতে কেটে ফেলতে না হয় সেই চেষ্টা অব্যাহত থাকবে।

বনানী থানার ওসি নুরে আলম মিয়া বলেন, বনানী সৈনিক ক্লাবের পশ্চিম পাশের সড়কে যে গাড়ি থেকে ওই নারী নেমেছিলেন সেই গাড়িতেই চাপা পড়ে গুরুতর আহত হন তিনি। ওই নারী ডান পা ও ডান হাতে আঘাত পেয়েছেন। তবে তার পা বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনার পরপরই বাসটিকে আটক করা হয়েছে। কিন্তু চালক পালিয়ে গেছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close