বিনোদন

সেভ দ্য চিলড্রেনের শুভেচ্ছা দূত হয়েছেন বিপাশা হায়াত

ঢাকা অর্থনীতি ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী, পরিচালক ও চিত্রশিল্পী বিপাশা হায়াত আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা সেভ দ্য চিলড্রেনের শুভেচ্ছা দূত হয়েছেন।

সম্প্রতি সেভ দ্য চিলড্রেন ইন বাংলাদেশের কান্ট্রি অফিসে এমওইউ স্বাক্ষরের মাধ্যমে দুই পক্ষের মধ্যে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানিয়েছে সেভ দ্য চিলড্রেন।

এ বিষয়ে বিপাশা হায়াত বলেন, আমি বহুদিন থেকে পথশিশু, নির্যাতিত শিশু, সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কাজ করতে আগ্রহি ছিলাম। যখন থেকে আমি মা, আমার ভেতরে আরেকটি শিশুকে ধারণ করেছি, তখন থেকে শিশুদের প্রতি আমার যে দৃষ্টিভঙ্গি তৈরি হয়েছে, যে মমতা তৈরি হয়েছে তা কেবল আমার সন্তানদের জন্য নয়, সব শিশুদের জন্যই। পঞ্চাশ বছর পূর্তিতে সেভ দ্য চিলড্রেনকে শুভ কামনা। শিশুদের জন্য তারা অতীতে যা করেছে, এখন যা করছে এবং সামনে যা করবে, আমি- আপনি আমরা সবাই তাদের পাশে থাকবো।

চুক্তি সাক্ষর করছেন সেভ দ্য চিলড্রেন ইন বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মার্ক পিয়ের্স
সেভ দ্য চিলড্রেন ইন বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মার্ক পিয়ের্স বলেন, শিশুদের জীবনে সুফল বয়ে আনতে সেভ দ্যা চিলড্রেন প্রায় পঞ্চাশ বছর যাবত বাংলাদেশে কাজ করে আসছে। আমরা বিপাশা হায়াতকে আমাদের শুভেচ্ছাদূত হিসেবে একই উদ্দেশ্যে কাজ করতে স্বাগত জানাচ্ছি। আমরা বিশ্বাস করি যে তার প্রতিশ্রুতি এবং কণ্ঠস্বর অবশ্যই আমাদের শিশুদের জন্য উন্নত বাংলাদেশ তৈরি করতে সহায়তা করবে।

সেভ দ্য চিলড্রেন শিশু ও কিশোর-কিশোরীদের শিক্ষা, স্বাস্থ্য, তাদের প্রতি সহিংসতা- সর্বোপরি জীবনযাপনের অধিকার প্রচার ও রক্ষার কাজ করে। সংস্থাটি বাংলাদেশে গত প্রায় ৫০ বছর যাবত ও বিশ্বব্যাপী একশ’ বছর যাবত কাজ করছে এবং বাংলাদেশে শিশু ও কিশোর-কিশোরী, তাদের পরিবার এবং সম্প্রদায়ের সরাসরি অংশগ্রহণের ভিত্তিতে উন্নয়নমূলক কাজ করে আসছে।

/এনএএইচ

Related Articles

Leave a Reply

Close
Close