বিনোদন

সেলফি তুলতে সালমানের উপর ঝাপিয়ে পড়লেন মহিলা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সালমন খান নারীকুলের হার্টথ্রব। বলিউডের সমস্ত নায়িকা তাঁর সখী! সঙ্গীতা বিজলানি থেকে হালের ইউলিয়া ভান্তুর— কে নেই সেই দলে? ব্যতিক্রম অবশ্যই রায় সুন্দরী ঐশ্বর্য। নায়িকা বাদে বাকি নারী-পুরুষ নির্বিশেষে বুকে ঢেউ তুলতে এই নামটাই যথেষ্ট।

সেই ভাইজানকে যদি হাতের গোড়ায় পাওয়া যায় কী করবেন ভক্তরা? এই মহিলা যা করেছেন সম্ভবত সেটাই করবেন। সেলফি তোলার জন্য সলমনের ওপর প্রায় ঝাঁপিয়ে পড়বেন। হাত ধরে টানাটানি করবেন। তখনই ভাইজানের বডিগার্ডরা হাঁ-হাঁ করে ছুটে এসে হিড়হিড় করে টেনে সরিয়ে নিয়ে যাবেন তাঁকে।

সেখানে সলমন খানের ভূমিকা কী হবে? তিনি রাগে গরগর করতে করতে সেই জায়গা ছেড়ে চলে যাবেন। কিন্তু টুঁ শব্দ করবেন না! কারণ, নারী যে তাঁরও ‘ব্যথা’!

ঠিক এই ঘটনাই হুবহু ঘটেছে। হাম আপ কে হ্যায় কৌন-এর সিলভার জুবিলি অনুষ্ঠানে। স্পেশ্যাল স্ক্রিনিং-এ ছবির বাকি তারকাের সঙ্গে হাজির ছিলেন সলমন খানও। ছবি দেখে বেরোবার সময় নিজেকে সামলাতে না পেরে এক মহিলা ওপরে বলা ঘটনা ঘটিয়েছেন। তারপরেই ভিডিও-বন্দি সেই কাণ্ড-য় মাখামাখি সোশ্যাল দুনিয়া।

ভিডিও দেখে সব্বাই ঢেলে প্রশংসা করছেন ভাইজানের। কেউ বলছেন, দেখেছিস! একেই বলে সভ্যতা। কেউ বলছেন, মহিলা কী অভদ্র রে বাবা! ওভাবে কেউ হাত ধরে টানাটানি করে? (মনে মনে বলেছেন, আমি যদি মহিলার জায়গায় থাকতাম) ।

যে, যাই বলুন, একটা কথা মানতেই হবে, ভক্তদের নিয়ে কখনোই মুখ খোলেন না সলমন। সিকিউরিটিরা কিছু বললে উল্টে শাসন করে তাঁদেরই। চলতি বছরের জুন মাসেইI তিনি এক ভক্তর সঙ্গে খারাপ ব্যবহারের জন্য চড় মেরেছিলেন সিকিউরিটি গার্ডকে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close