দেশজুড়েপ্রধান শিরোনাম

সৌদি আরবে আটকেপড়া বাংলাদেশিদের জন্য বিমানের বিশেষ ফ্লাইটে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সৌদি আরবে আটকেপড়া বাংলাদেশিদের জন্য বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ২৮ ও ২৯ আগস্ট ফ্লাইট দুটি সৌদির জেদ্দা ও রিয়াদ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।

রোববার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনায় আটকেপড়া প্রবাসীদের ফিরিয়ে আনতে ঢাকা থেকে বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ২৮ ও ২৯ আগস্ট রিয়াদ থেকে ঢাকায় আসবে ফ্লাইট। আগে নিবন্ধনকৃত যাত্রীরা বিমানের অফিস থেকে পাসপোর্ট, ভিসা-আকামা দেখিয়ে ফ্লাইটের টিকেট কিনতে পারবেন।

২৮ আগস্টের জেদ্দা-ঢাকা একমুখী যাত্রার টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ইকোনমি ক্লাস ২২০০ সৌদি রিয়াল ও বিজনেস ক্লাস ৩২০০ সৌদি রিয়াল। বিজনেস ক্লাসের যাত্রীরা ৫০ কেজি ও ইকোনমি ক্লাসের যাত্রীরা ৪০ কেজি চেক-ইন ব্যাগেজ নিতে পারবেন। উভয় ক্লাসের যাত্রীরা সাত কেজি হ্যান্ড লাগেজ আনার সুবিধা পাবেন।

এছাড়া ২৯ আগস্টের রিয়াদ থেকে ঢাকার একমুখী ফ্লাইট যাত্রার টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ইকোনমি ক্লাস ২১৫০ সৌদি রিয়াল ও বিজনেস ক্লাস ৩০০০ সৌদি রিয়াল। বিজনেস ক্লাসের যাত্রীরা ৫৫ কেজি ও ইকোনমি ক্লাসের যাত্রীরা ৪৫ কেজি চেক-ইন ব্যাগেজ নিতে পারবেন। উভয় ক্লাসের যাত্রীরা সাত কেজি হ্যান্ড লাগেজ আনার সুবিধা পাবেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close