দেশজুড়ে

স্কুলছাত্রীর ধর্ষণের ছবি ইন্টারনেটে, ধর্ষক গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গোপালগঞ্জের কাশিয়ানীতে ধর্ষণের পর স্কুলছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ঘটনায় পুলিশ ধর্ষক রাজু আহমেদকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছে থাকা মোবাইল ফোনটি পুলিশ জব্দ করে।

সোমবার (২ ডিসেম্বর) সকালে কাশিয়ানী থানা পুলিশ পারুলিয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রাজু কাশিয়ানী উপজেলার পারুলিয়া গ্রামের আব্দুল হামিদ মৃধার ছেলে।

এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে রবিবার রাতে কাশিয়ানী থানায় সাইবার ক্রাইম এ্যাক্টে ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা গেছে, বখাটে রাজু পারুলিয়া গোপীমোহন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ফুসলিয়ে ধর্ষণ করে। সেই সময় তার মোবাইলে আশ্লীল ছবি তুলে রাখে। পরে রাজু এ ছবি ইন্টারেনেটে ছড়িয়ে দেয়ায় এটি ভাইরাল হয়ে যায়।

কাশিয়ানী থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা ফিরোজ আহমেদ মুন্সি জানান, ‘ওই ছাত্রীর পিতা বাদী হয়ে রবিবার রাতে কাশিয়ানী থানায় পর্নোগ্রাফী ও ধর্ষণ মামলা দায়ের করেন। সোমবার সকালে রাজুকে তার গ্রামের বাড়ির সামনে থেকে গ্রেফতার করা হয়। রাজুর মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তার মোবাইলে অশ্লীল ছবি রয়েছে।’

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামি রাজুকে গোপালগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের কাছে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close