দেশজুড়েপ্রধান শিরোনাম

স্কুলে যাওয়ার সময় ছাত্রীকে অপহরণ করলো শিক্ষক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নবম শ্রেণির এক ছাত্রীকে কোচিং শিক্ষক অপহরণ করেছেন বলে এমন অভিযোগ পাওয়া গেছে দিনাজপুরের বিরলে। এমন ঘটনায় চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে এলাকায়। নবম শ্রেণির ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে কোচিং শিক্ষক আশুতোষ চন্দ্র রায় বন্ধুদের সহায়তায় অপহরণ করেন।

মেয়ের বাবা বিরল থানা পুলিশের কাছে মামলা করতে গেলে মামলা না নেয়ায় আদালতে মামলা করেন ছাত্রীর বাবা। আদালতের নির্দেশে ঘটনাটি তদন্ত করছে পিবিআই।

মামলার নথি অনুযায়ী, ৪ সেপ্টেম্বর সকালে ছাত্রী কোচিংয়ের জন্য বাড়ি থেকে বের হলে ঝিনাইকুড়ি ব্রিজের কাছে একটি মাইক্রোবাসে অপহরণকারী আশুতোষসহ চারজন মেয়েটিকে জোর করে তুলে নিয়ে যায়।

স্কুলছাত্রীর বাবা জানান, থানায় মামলা করতে গেছিলাম কিন্তু মামলা নেইনি থানা কর্তৃপক্ষ। তখন বাধ্য হয়ে আদালতে মামলা করছি। অন্য দিকে ছাত্রীর মা কান্না ভরা কন্ঠে জানান, আমি আমার মেয়েকে ফেরত চাই।

এদিকে শিক্ষার্থীর বয়স, ধর্ম এবং তারই কোচিং শিক্ষকের অপহরণের ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা এলাকার মানুষরা। রাজুরিয়া উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রীর অপহরণের বিচার চেয়েছেন সহপাঠী ও শিক্ষকরা।

অপহরণকারী শিক্ষক আশুতোষের মা অপহরণের কথা স্বীকার করে বলেন- ভাবতেই পারছেন না তার ছেলে যে এমন কাজ করবে। এটা ঠিক হয়নি। যেহেতু করে ফেলেছে আমারতো করার কিছু নেই।

এদিকে দিনাজপুর পিবিআই উপ-পরিদর্শক ওয়াহেদুজ্জামান জানিয়েছেন, তারা তদন্ত কাজ শুরু করেছেন আদালতের নির্দেশনা অনুযায়ী। বলে পরিবার ও এলাকাবাসী মনে করছেন পুলিশের অবহেলার কারণেই অপহরণের ১ মাস পেরিয়ে গেলেও স্কুলছাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি।

Related Articles

Leave a Reply

Close
Close