বিনোদন

স্ত্রিনশট নিয়ে আসছে অপূর্ব এবং সাবিলা নূর

ঢাকা অর্থনীতি ডেস্কঃ এই সময়ে স্ত্রিনশট যেন ভায়াবহ রকম এক আতংকের নাম। আমাদের চলমান বর্তমান জীবনে যেটা হয়, পার্সোনালি কারও সঙ্গে চ্যাট করতে গেলে স্ক্রিনশটের একটি ভয় থেকেই যায় সবার মধ্যে। বাই চান্স স্ক্রিনশট যদি প্রকাশ হয়ে যায়।

বেশিরভাগ টিনেজাররা স্ক্রিনশটের আতংকের মধ্যেই থাকছে প্রতিনিয়ত। তেমনই এই স্ক্রীনশট নিয়ে আতংকে আছেন অভিনেতা অপূর্ব এবং অভিনেত্রী সাবিলা নূর। তবে বাস্তবে নয়। সম্প্রতি এই জুটি অভিনয় করলেন ‘স্ক্রিনশট’ নামক একটি ঈদুল আজহার বিশেষ নাটকে।

বাস্তবে একটা মানুষের সঙ্গে যখন পরিচয় হয় ভালো-মন্দ না বুঝেই তার সঙ্গে সম্পর্কটা কী, ভালো মানুষ না খারাপ মানুষ এসব না যাচাই করেই ফেসবুকে চ্যাটিং করতে থাকেন অনেকে। তারপর একটা সময় গিয়ে মনে হয়, মানুষটা স্ক্রিনশট নিয়ে নিলো নাকি? কাউকে দেখাচ্ছে নাকি?

কনভারসেশনটি একটু গভীর হচ্ছে? সেখান থেকে শুরু হয় আতংক। অনেকে ব্ল্যাকমেইলের শিকারও হন। এইসবের মিশেলে ‘স্ক্রিনশট’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ইমরাউল রাফাত।

নাটকটি নিয়ে অপূর্ব বলেন, ‘গল্পটি খুবই মজার। বাস্তব জীবনের সাথে মিল রেখেই নাটকটি তৈরি হয়েছে। প্রতিনিয়তই এখন স্ক্রিনশটের আতংকে ভুগতে হচ্ছে মানুষকে। অনেকে নানারকম ভোগান্তিরও শিকার হন। আশা করি নাটকটি দেখে বিনোদনের পাশাপাশি দর্শক সচেতনও হবেন।’

মোশনরক এন্টারটেইনমেন্ট প্রডাকশন হাউজের ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না। নাটকটি এবারের ঈদুল আজহায় ‘ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট’ ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

Related Articles

Leave a Reply

Close
Close