দেশজুড়ে

স্ত্রীকে গলায় তার পেঁচিয়ে হত্যার দায়ে স্বামী গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজশাহীতে স্ত্রী মিথিলা আক্তার মীমকে গলায় তার পেঁচিয়ে হত্যার দায়ে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকালে মহানগরীর উপকণ্ঠ কাটাখালীর বাখরাবাজ দক্ষিণপাড়া এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আরিফ ইসলাম একই এলাকার নাজিম উদ্দিনের ছেলে।

কাটাখালি থানার ওসি জিল্লুর রহমান জানান, ঘটনার পর অভিযুক্তকে আরিফকে গ্রেফতার করা হয়। তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফ ইসলাম এ হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন।

আরিফের বরাত দিয়ে তিনি জানান, আরিফ নিজ বাড়ি ছাড়া অন্য জায়গায় স্ত্রী মীমকে নিয়ে ভাড়া থেকেছেন। বর্তমানে তারা আরিফদের বাড়িতেই থাকেন। শনিবার বিকেলে কাজ থেকে বাড়ি ফিরে মীমকে দেখতে না পেয়ে খুঁজতে বের হন আরিফ। এক পর্যায়ে মীমকে মহানগরীর তালাইমারী শহীদ মিনারে এক ছেলের সঙ্গে বসে থাকা অবস্থায় দেখেন। সেখান থেকে তাকে বাসায় ধরে নিয়ে আসেন। এরপর নিজেরা বাকবিতাণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে মীমের গলায় তার পেঁচিয়ে ধরেন আরিফ। এতে মীমের মৃত্যু হয়। পরে এ ঘটনাকে আত্মহত্যা বলে চালাতে ওই তারের সঙ্গে ঘরের সিলিংয়ে ঝুঁলিয়ে দেন মীমকে। সকালে নিজেই পুলিশে খবর দেয় আরিফ। পুলিশ গিয়ে মীমকে ঝুলন্ত অবস্থায় পায়।

মীমের মা পুলিশকে জানান, তার মেয়েকে হত্যা করা হয়েছে। আরিফের অন্য মেয়ের সঙ্গে পরকীয়া আছে। এরই জেরে তাদের দাম্পত্য জীবনে কলহ ছিল।

কাটাখালি থানার ওসি জিল্লুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়। এ ঘটনায় দায়ের করা হত্যা মামলায় আরিফকে সোমবার আদালতে তোলা হবে। এছাড়া আইনি প্রক্রিয়া শেষে মীমের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close