দেশজুড়ে

স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প স্থাপন নিয়ে মারামারিতে আ.লীগ কর্মীর মৃত্যু 

ঢাকা অর্থনীতি ডেস্ক: ময়মনসিংহ-৪ সদর আসনের নির্বাচনের অস্থায়ী ক্যাম্প স্থাপন করাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারিতে রফিকুল ইসলাম (৫২) নামে একজনের মৃত্যু হয়েছে। নিহত রফিকুল ইসলাম একই ইউনিয়নের চর ভবানীপুর কোনাপাড়া গ্রামের মৃত নুর হোসেনের ছেলে। তিনি আওয়ামী লীগের কর্মী ছিলেন বলে জানা যায়। গতকাল মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার চরসিরতা ইউনিয়নের হুতারপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, কোনাপাড়া হুতারবাড়ির মোড়ে আইনুদ্দিনের দোকানের সামনে ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প স্থাপনকে কেন্দ্র করে নিহতের ছোট ভাই মো. ফারুকের (৪০) সঙ্গে অপর ভাই ওয়াজ উদ্দিনের ছেলে রাজু (২৮) ও সাজুদের (২৫) কথা কাটাকাটির এক পর্যায়ে কিলঘুসির ঘটনা ঘটে। পরে রফিকুল ঘটনাস্থলে এলে কিলঘুষি মারা শুরু করে ভাতিজারা। একপর্যায়ে মাটিতে পড়ে অজ্ঞান হয়ে যান তিনি। পরে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, দুই পক্ষই স্বতন্ত্র প্রার্থীর সমর্থক। তবে কে এই ক্যাম্পের নেতৃত্ব দেবে মূলত এ নিয়ে বিরোধের সৃষ্টি। কারণ নিহত রফিকুলের সঙ্গে ভাতিজাদের আগে থেকেই বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

এছাড়াও রফিকুল এর আগে দুইবার স্ট্রোক করেছিল বলেও জানা গেছে। তবে এ ঘটনায় এখনো কেউ অভিযোগ দায়ের করেনি। ঘটনার তদন্ত চলছে, আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close