দেশজুড়েপ্রধান শিরোনাম

স্বপ্ন পূরণ হল না বাবা-মার একমাত্র সন্তান নিশানের

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নাম হাসিবুল হোসেন নিশান। বয়স ১৭। বাবা-মার একমাত্র সন্তান। স্বপ্ন ছিল মানুষের মত মানুষ হয়ে পিতামাতার মুখ উজ্জল করবে। কিন্তু সে স্বপ্ন অধরায়ই থেকে গেল।

রোববার (১ ডিসেম্বর) সকালে মোটরইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন নিশান। উদ্দেশ্য ছিল  যশোর সরকারি সিটি কলেজে ভর্তি হওয়া। ভর্তি ফরমটা তার পকেটেই ছিল। কলেজে পৌঁছার আগেই একটি কাভার্ড ভ্যানের চাপায় নিভে যায় তার জীবন প্রদীপ।  যশোর শহরের ঢাকারোড এলাকায় পলিটেকনিক ইন্সটিটিউটের পাশে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করতে পারলেও পালিয়ে গেছেন এর চালক।

নিহত নিশানের বাবা শহরের খড়কী এলাকার শওকত হোসেন বলেন, তার ছেলে যশোর কলেজের একাদশ শ্রেণির ছাত্র। কলেজ পরিবর্তন করে যশোর সরকারি সিটি কলেজে ভর্তি হওয়ার জন্য বেলা ১১টার দিকে সে বাড়ি থেকে বের হয়। এর আধাঘণ্টা পরই পুলিশের এক এসআই তাকে ফোন করে দ্রুত ঘটনাস্থলে যেতে বলেন। শওকত হোসেন বলেন, আমি ভেবেছিলাম, নিশান হয়তো হেলমেট ছাড়াই মোটরসাইকেল নিয়ে বের হয়েছে, সে জন্য পুলিশ তাকে ধরেছে। কিন্তু ঘটনাস্থলে গিয়ে দেখি প্রচুর লোকজন, রাস্তায় আমার ছেলে পড়ে আছে, পাশে মোটরসাইকেল। আমার একমাত্র সন্তান নিশান, আমি কিছু ভাবতে পারছি না, আমাকে আর কিছু জিজ্ঞেস কইরেন না।

যশোর কোতোয়ালি থানার এসআই রাশেদুজ্জামান বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান এবং রাস্তায় এক যুবককে পড়ে থাকতে দেখেন। পশে একটি মোটরসাইকেলও পড়ে ছিল। পরে মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে বলে জানান এসআই রাশেদুজ্জামান।

স্থানীয়রা জানান, নিশান একটি মোটরসাইকেলে শহরের হাইকোর্ট মোড় এলাকার দিক থেকে সিটি কলেজের দিকে যাচ্ছিল। পলিটেকনিক ইন্সটিটিউটের পাশে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই নিশান মারা যায়। এরপর কাভার্ড ভ্যান রেখে এর চালক পালিয়ে যান।

/এনএএইচ

Related Articles

Leave a Reply

Close
Close